অ্যাকসেসিবিলিটি লিংক

রাঙামাটির সাজেকে সড়ক দুর্ঘটনা: মৃত্যু বেড়ে ৯


সাজেক এলাকায় ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে। ২৪ এপ্রিল, ২০২৪।
সাজেক এলাকায় ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে। ২৪ এপ্রিল, ২০২৪।

বাংলাদেশের পার্বত্য রাঙ্গামাটি জেলার সাজেকের উদয়পুরে বুধবার (২৪ এপ্রিল) ডাম্প ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ঘটনাস্থলেই ৫ জন নিহত হয়। হাসপাতালে নেওয়ার পথে আরও ৩ জন এবং হাসপাতালে চিকিৎসাধীন একজনের মৃত্যু হয়েছে।

এ ঘটনায় এখন পর্যন্ত মোট ৯ জনের মৃত্যু হয়েছে।

সাজেক থানার সার্কেল অফিসার ও সিনিয়র সহকারী পুলিশ সুপার আবদুল আওয়াল চৌধুরী দুর্ঘটনায় ৯ জন নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, “সীমান্ত সড়কের ৯০ ডিগ্রি নামক স্থানে বুধবার (২৪ এপ্রিল) এই ঘটনা ঘটে। ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে পাহাড়ের ১০০ ফুট গভীর খাদে পড়ে গেলে এটি দুমড়ে-মুচড়ে যায়। সেনাবাহিনীর সদস্য ও স্থানীয়রা তাদের উদ্ধার করে।”

নিহতরা হলেন–কিশোরগঞ্জ জেলার আব্দুল মোহন (১৬) ও বাবু (২০), গাজীপুর জেলার টঙ্গীর সাগর (২২) ও কাপাসিয়ার অলিউল্লাহ (৩৫), ময়মনসিংহ ঈশ্বরগঞ্জের এরশাদুল (৩২), শাহ আলম (২৮), নয়ন (২৯) ও একই জেলার গৌরিপুরের তপু হাসান (১৭) এবং কক্সবাজারের রামুর জসিম উদ্দীন (২৮)।

আহতদের মধ্যে চারজনের চিকিৎসা চলছে খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে। উন্নত চিকিৎসার জন্য বৃহস্পতিবার সকালে আহির উদ্দিন (৪০) ও তাঁর ছেলে সামিউলকে (১৯) তাঁর স্বজনরা ঢাকায় নিয়ে গেছেন। তাঁদের বাড়ি গাজীপুর জেলায়।

আহির উদ্দিনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন খাগড়াছড়ি সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক সাগর দেব।

খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন আহত মো. লালন জানান, বাঘাইছড়ি উপজেলার উদয়পুরে একটি সেতু নির্মানের জন্য একটি ডাম্প ট্রাকে করে তারা যাচ্ছিলেন। বড় একটি পাহাড় থেকে নামার সময় গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে গভীর খাদে পড়ে যায়। গাড়িটিতে ১৫ জন ছিলেন।

এদিকে বৃহস্পতিবার দুপুরে ময়নাতদন্ত শেষে নিহতদের স্বজনদের কাছে মরদেহগুলো হস্তান্তর করেছে পুলিশ।

XS
SM
MD
LG