অ্যাকসেসিবিলিটি লিংক

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে বাংলাদেশের বিপক্ষে সিরিজ জিতলো যুক্তরাষ্ট্র


টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে বাংলাদেশের বিপক্ষে সিরিজ জিতলো যুক্তরাষ্ট্র।
টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে বাংলাদেশের বিপক্ষে সিরিজ জিতলো যুক্তরাষ্ট্র।

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে, ৩ ম্যাচ সিরিজের দ্বিতীয় ম্যাচেও বাংলাদেশের বিপক্ষে জয় পেয়েছে যুক্তরাষ্ট্র। এর মধ্য দিয়ে, সিরিজ হারলো টাইগার টিম।

বৃহস্পতিবার (২৩ মে) হিউস্টনে ৩ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচে বাংলাদেশকে ৬ রানে হারিয়েছে যুক্তরাষ্ট্র। প্রথম ম্যাচের পরাজয়কে আপসেট হিসেবে বিবেচনা করা হলেও, বাংলাদেশের দ্বিতীয় পরাজয় যুক্তরাষ্ট্রের শক্তির প্রমাণ মিলেছে।

যুক্তরাষ্ট্রের এই জয়ে তিন ম্যাচের সিরিজে ২-০ ব্যবধানে এগিয়ে গেলো যুক্তরাষ্ট্র। তৃতীয় ম্যাচে যুক্তরাষ্ট্রের লক্ষ্য হবে টিম টাইগারকে হোয়াইটওয়াশ করা। আর, বাংলাদেশের লক্ষ্য হবে হোয়াইটওয়াশ এড়ানো।

দ্বিতীয় ম্যাচে, টস হেরে প্রথমে ব্যাট করে ১৪৪ রান গড়ে যুক্তরাষ্ট্র। অধিনায়ক মোনাঙ্ক প্যাটেল সর্বোচ্চ ৪২ ও স্টিভেন টেইলর ৩১ রান করেন। এই ইনিংসে বাংলাদেশের পক্ষে শরিফুল ইসলাম, মুস্তাফিজুর রহমান ও রিশাদ হোসেন ২টি করে উইকেট নেন।

এদিকে, প্রথম ওভারেই শূন্য রানে বিদায় নেন সৌম্য সরকার। এটা তার প্রথম ম্যাচের হতাশাজনক পারফরম্যান্সের প্রতিফলন হিসেবে দেখা হচ্ছে। তার এমন পারফরম্যান্সে, শুরুতেই হোঁচট খায় বাংলাদেশ।

ফর্মে নেই নাজমুল হোসেন শান্ত। তার ৩৬ রান এবং তৌহিদ হৃদয় (২৫) ও সাকিব আল হাসানের (৩০) অবদান সত্ত্বেও বাংলাদেশ প্রয়োজনীয় রান রেট ধরে রাখতে পারেনি। মাত্র ১৪ রানে শেষ ৫ উইকেট হারায় বাংলাদেশ দল।

আলী খান ডেথ ওভারে তিনটি গুরুত্বপূর্ণ উইকেট নিয়ে বাংলাদেশকে ১৯.৩ ওভারে ১৩৮ রানে অলআউট করে দেন।

XS
SM
MD
LG