অ্যাকসেসিবিলিটি লিংক

প্রেমেরের ফাঁদে ফেলে অশ্লিল ভিডিও ধারণ


নওগাঁর তানজিমুল ইসলাম নামের এক প্রতারক কমপক্ষে বিশজন তরুণীকে প্রেমের ফাঁদে আটকিয়ে অশ্লিল ভিডিও এবং স্থিত চিত্র ধারণ করে। সেইসব ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে অর্থ এবং স্বর্নালঙ্কার হাতিয়ে নেয়। সম্প্রতি তার বিরুদ্ধে এক তরুণীর মা সাইবার ক্রাইমের অভিযোগ করেন। সেই অভিযোগের প্রেক্ষিতে বগুড়া গোয়েন্দা পুলিশের সাইবার ইউনিটের একটি দল বৃহস্পতিবার দিবাগত রাতে বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার চৌধুরীপাড়া থেকে ওই প্রতারককে গ্রেপ্তার করেছে। এসময় তার কাছে থাকা একটি আইফোন উদ্ধার করে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে একাধিক মেয়ের সাথে প্রেমের সম্পর্কের কথা স্বীকার করেছে।
এসব মেয়ের মধ্যে ২০ জনের অধিক মেয়ের শরীরের বিভিন্ন অংশের অশ্লিল ছবি এবং ভিডিও তার মেসেঞ্জারে পাওয়া যায়। তাদের সাথে ভিডিও কলে কথা বলার সময় স্ক্রিন রেকোর্ডারের মাধ্যমে এসব স্থির এবং ভিডিও চিত্র ধারণ করেছে সে।
প্রতারক তানজিমুল ইসলাম নওগাঁ সদর উপজেলার চকদেবপাড়া গ্রামের মৃত তাজুল ইসলামের ছেলে। সে দুপচাঁচিয়ার কামরুজ্জামন ডিগ্রি কলেজের বিবিএস ১ম বর্ষের ছাত্র। তার বিরুদ্ধে সাইবার অপরাধ মামলা হয়েছে।
বগুড়ার গোয়েন্দা পুলিশের পরিদর্শক এমরান মাহমুদ তুহিন বলেন, প্রতারক তানজিমুল ইসলাম দীর্ঘদিন ধরেই বিভিন্ন মেয়ের সাথে প্রেমের সম্পর্ক তৈরি করে। তার পর ফুসলিয়ে সেসব মেয়ের অশ্লিল ভিডিও এবং ছবি ধারণ করে। তার বিরুদ্ধে এমন অভিযোগ পাওয়া গেলে তাকে গ্রেপ্তার করা হয়।

please wait

No media source currently available

0:00 0:01:20 0:00


XS
SM
MD
LG