অ্যাকসেসিবিলিটি লিংক

পদত্যাগী তৃণমূল সাংসদ দীনেশ ত্রিবেদী বিজেপিতে যোগ দিয়েছেন


পদত্যাগী তৃণমূল সাংসদ দীনেশ ত্রিবেদী আজ বিজেপিতে যোগ দিয়েছেন। জমি মোটামুটি তৈরিই ছিল, দিন কয়েক আগে তিনি রাজ্যসভার সদস্যপদ ছেড়ে দেন‌। বলেন, তৃণমূল কংগ্রেসে তাঁর দম বন্ধ হয়ে আসছিল। এতই স্বৈরতান্ত্রিক শাসন চলে ওই দলে, তার সঙ্গে দুর্নীতি, তিনি আর সহ্য করতে পারছিলেন না। আজ শনিবার প্রাক্তন রেলমন্ত্রী ত্রিবেদী দিল্লিতে গিয়ে বিজেপি সভাপতি জে পি নাড্ডার উপস্থিতিতে বিজেপিতে যোগ দেন। নাড্ডা বলেন, "আপনাকে স্বাগত। এতদিন ঠিক লোক আপনি ভুল দলে ছিলেন, এখন ঠিক লোক ঠিক দলে এলেন।" উত্তরে দীনেশ ত্রিবেদী বলেন, "এই সোনালী মুহূর্তের জন্য আমি অপেক্ষা করছিলাম।"

পদত্যাগী তৃণমূল সাংসদ দীনেশ ত্রিবেদী বিজেপিতে যোগ দিয়েছেন
please wait

No media source currently available

0:00 0:01:45 0:00
সরাসরি লিংক

তিনিই শেষ নন। শিবপুর বিধানসভা কেন্দ্রের তৃণমূল বিধায়ক জটু লাহিড়ী গতকালই প্রচণ্ড ক্ষোভ প্রকাশ করেছিলেন এবারের নির্বাচনে তৃণমূলের টিকিট পাননি বলে। আজই তিনি কলকাতায় মুকুল রায়ের সঙ্গে কথা বলে বিজেপিতে যোগ দিয়েছেন। জটুবাবু বলেছেন, "আমি ভোটের টিকিট পাওয়ার জন্য বিজেপিতে যোগ দিইনি। বিজেপির হয়ে দেশের কাজ করব এটাই আমার ইচ্ছে।" আরও বেশ কিছু বিধায়ক এবার তৃণমূলের টিকিট না পেয়ে ক্ষোভে ফেটে পড়েছেন। তাঁদের সবার জন্য বিজেপির দরজা খোলা আছে কিনা জানা নেই, তবে অনেকেই যে বিজেপিতে যাওয়ার চেষ্টা করবেন, সে ব্যাপারেও সন্দেহ নেই।

দলত্যাগীদের বিজেপির টিকিট দেওয়া নিয়ে দিল্লিতে দীর্ঘ আলোচনা চলছে। এছাড়া আগামীকাল রবিবার কলকাতার ব্রিগেড প্যারেড গ্রাউন্ডে নরেন্দ্র মোদির বিশাল জনসভার আয়োজন করা হয়েছে। সেখানেও কেউ কেউ বিজেপিতে যোগ দিতে পারেন বলে জল্পনা চলছে। এই সব মিলিয়ে পশ্চিমবঙ্গের নির্বাচনের জন্য বিজেপির প্রার্থী তালিকা ঘোষণা করতে দেরি হচ্ছে বলেই অনুমান।

XS
SM
MD
LG