অ্যাকসেসিবিলিটি লিংক

ক্যালিফোর্নিয়ার পানশালায় বন্দুকধারীর গুলিতে ১২ জন নিহত


ক্যালিফোর্নিয়ার দক্ষিণাঞ্চলে কর্তৃপক্ষ বলছে একজন বন্দুকধারী বুধবার দ্বারে একটি পানশালা এবং ড্যান্স ক্লাবে আক্রমণ চালিয়ে ১২ জনকে হত্যা করেছে।

ভেনচ্যুরা কাউন্টির শেরিফ জেওফ ডীন , সংবাদদাতাদের বলেন যে Thousand Oaks শহরের Borderline Bar & Grill‘এ যে সব পুলিশ প্রথমে এসে ঐ বন্দুকধারীকে কাবু করার চেষ্টা করেন , তাদের মধ্যে একজনের উপর গুলি চালায় বন্দুকধারী ।

তিনি বলেন ঐ ২৯ বছর বয়সী শেরিফ সার্জেন্ট রন হেলাস , এই বিভাগের একজন প্রাক্তন কর্মী এবং হাসপাতালে যাবার পথে তিনি প্রাণত্যাগ করেন।

ঐ আক্রমণে আরও বহু লোক আহত হয় তবে ডীন বলেন ঠিক সংখ্যাটা এখনও অস্পষ্ট , কারণ অনেককেই চিকিৎসার হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তদন্তকারিরা এফবিআই’এর সাহায্যে , এই বন্দকধারীরা পরিচয় এবং এই গুলি চালনার পেছনে তার কি উদ্দেশ্য ছিল তা নির্ণয়ের জন্যে কাজ করছেন।

আজ খুব ভোরেই প্রেসিডেন্ট ডনাল্ড ট্রাম্প টুইটারে লেখেন যে এই গুলি চালনার ঘটনা তাঁকে সম্পুর্ণ অবহিত করা হয় । তিনি আইন প্রয়োগকারীদের ভূমিকার প্রশংসা করেন এবং যারা এই ঘটনার শিকার হয়েছেন , তাঁদের এবং তাঁদের পরিবারের প্রতি তিনি তাঁর আশীর্বাদ ব্যক্ত করেন।

এ দিকে ডীন জানিয়েছেন যে সন্দেহভাজন লোকটিকে ঐ পানশালার ভেতরে গুলিবিদ্ধ হয়ে মৃত অবস্থায় পাওয়া যায় তবে কে তাকে গুলি করেছিল সেটা পরিস্কার নয়।

XS
SM
MD
LG