অ্যাকসেসিবিলিটি লিংক

অসমের মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে উস্কানিমূলক তথ্য প্রকাশের কারণে গ্রেফতার বিজেপি আইটি সেলের সদস্য


অসমের মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে উস্কানিমূলক পোস্ট, গ্রেফতার বিজেপি আইটি সেলের সদস্য।একই কারণে জিজ্ঞাসাবাদের জন্য বিজেপির আইটি সেলের আরও তিন সদস্যকে আটক করা হয়েছে।

দেশের উত্তর পূর্বাঞ্চলের রাজ্য অসমের মুখ্যমন্ত্রী সর্বানন্দ সোনোয়ালের বিরুদ্ধে সাম্প্রদায়িক ও উস্কানিমূলক মন্তব্যের অভিযোগে গ্রেফতার করা হল বিজেপির আইটি সেলেরই এক সদস্যকে। একই কারণে জিজ্ঞাসাবাদের জন্য বিজেপির আইটি সেলের আরও তিন সদস্যকে আটক করা হয়েছে।

পুলিস সূত্রে খবর, বিজেপির আইটি সেলের যে সদস্যকে গ্রেফতার করা হয়েছে, তাঁর নাম নীতুমণি বোরা। তিনি অসমের মোরিগাঁও জেলার বাসিন্দা। নীতুমণির বিরুদ্ধে অভিযোগ, বেশ কিছুদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় উস্কানিমূলক পোস্ট করছেন তিনি। অসমের মুখ্যমন্ত্রী সর্বানন্দ সোনোয়ালের বিরুদ্ধেও একাধিক অভিযোগ করেন নীতুমণি। অতি সাম্প্রতিক কালে কয়েকটি পোস্টে তিনি লেখেন, অসমের হিন্দুদের সুরক্ষা দিতে ব্যর্থ হয়েছে বিজেপি সরকার। মুসলিম অভিবাসীদের হাতে স্থানীয় হিন্দুরা নিপীড়িত হচ্ছেন। এর জন্য দায়ি রাজ্যের মুখ্যমন্ত্রী। রাজ্যের সাম্প্রদায়িক অস্থিরতার জন্য মুখ্যমন্ত্রীকে জবাব দিতে হবে।মরিগাঁও পুলিশ সুপার স্বপ্ননীল ডেকা জানান, নীতুমণি বোরার মতোই সাম্প্রদায়িক ও উস্কানিমূলক মন্তব্যের অভিযোগে বিজেপি আইটি সেলের আরও এক সদস্য হেমন্ত বড়ুয়াকে আটক করে জেরা করছে পুলিশ। রাজু মোহান্তি নামে এক ব্যক্তির করা এফআইআর-এর ভিত্তিতে নীতুমণি বোরাকে গ্রেফতার করেছে পুলিশ।

please wait

No media source currently available

0:00 0:00:51 0:00

XS
SM
MD
LG