অ্যাকসেসিবিলিটি লিংক

বাল্টিমোরে ক্ষতিগ্রস্থদের খাদ্য সামগ্রী পাঠিয়েছে মন্টগোমারী কাউন্টি মুসলিম ফাউন্ডেশন


যুক্তরাস্ট্রের পূর্বাঞ্চলীয় শহর বাল্টিমোরে পুলিশ হেফাজতে এক ব্যাক্তির মৃত্যুর ঘটনার জের ধরে পুলিশ ও বাল্টিমোর বাসীদের মধ্যে সৃষ্ট অনাকাংখিত ঘটনায় ক্ষতিগ্রস্থদের সহায়তায় খাদ্য সামগ্রী পাঠিয়েছে মন্টগোমারী কাউন্টি মুসলিম ফাউন্ডেশন। রবিবার ৩রা মে মেরিল্যান্ডে এ উপলক্ষ্যে খাদ্য সংগ্রহ অভিযান করা হয়। বিষয়টি নিয়ে ফাউন্ডেশনের চেয়ারম্যান তুফায়েল আহমেদ এবং মেরীল্যঅন্ড গভর্ণর অফিসের কমিশনার, বাংলাদেশী আমেরিকান আনিস আহমেদের সঙ্গে কথা বলেন সেলিম হোসেন। আসুন শোনা যাক।

বাল্টিমোর ঘটনায় ক্ষতিগ্রস্থদের অবস্থা এখন কেমন তা জানতে চাইলে মুসলিম ফাউন্ডেশন চেয়ারম্যান তুফায়েল আহমেদ জানান তিনি প্রত্যক্ষদশী নন, তবে টেলিফোনে বাল্টিমোর থেকে কয়েকজন জনপ্রতিনিধি তাকে জানিয়েছেন সেখানকার ক্ষতিগ্রস্থদের অবস্থা খুবই খারাপ। তারা অমানবিক অবস্থায় সময় কাটাচ্ছেন।

তিনি জানান প্রতি বছরের ধারাবাহিকতায় এবারও মুসলিম ফাউন্ডেশন বার্ষিক খাদ্য সংগ্রহ অভিযান করেছিল এবং তা একটি দাতব্য সংস্থাকে তা দান করেছে। বাল্টিমোরের অবস্থা জানতে পেরে তারা তাদের পৃষ্ঠপোষকদের উদ্দেশ্যে অনুষ্ঠিতব্য রবিবারের ধন্যবাদ জ্ঞাপন অনুষ্ঠানকে খাদ্য সংগ্রহ অভিযানে রূপান্তরিত করেছে। রবিবার ৩রা মে মেরিল্যান্ডের বয়েডস-এর ২০৯৩০ লেক রিজ ড্রাইভে সেটি অনুষ্ঠিত হচ্ছে। সেখানে সংগৃহিত খাদ্য ও অন্যান্য সামগ্রী ক্ষতিগ্রস্থদের মধ্যে দান করা হবে।

বাল্টিমোরের অবস্থাকে অমানবিক এবং সেখানে ঘটে যাওয়া ঘটনাকে নিন্দনীয় বললেন মন্টগমারী কাউন্টি কার্যালয়ের কমিশনার বাংলাদেশী আমেরিকান আনিস আহমেদ।

সরাসরি লিংক

XS
SM
MD
LG