অ্যাকসেসিবিলিটি লিংক

ট্রাম্পের শীর্ষ উপদেষ্টা মিলার করোনায় সংক্রমিত


প্রেসিডেন্ট ডনাল্ড ট্রাস্পের শীর্ষ উপদেষ্টা এবং ভাষণ-লেখক স্টিভেন মিলার গতকাল স্বাস্থ্য পরীক্ষায় করোনাভাইরাস সংক্রমিত বলে সনাক্ত হয়েছেন। একজন শীর্ষ প্রশাসনিক কর্মকর্তা বলেছেন যে ট্রাম্প,  ফার্স্ট লেডি এবং হোয়াইট হাউজের অন্যান্য বেশ কিছু সহযোগী এই রোগে সংক্রমিত হওয়ায় হোয়াইট হাউজের অন্যান্যদের সঙ্গে এর আগে করা পরীক্ষায় মিলার সংক্রমণমুক্ত বলে সনাক্ত হয়েছিলেন। মিলার হচ্ছেন প্রেসিডেন্ট ট্রাম্পের America First পররাষ্ট্রনীতি এবং বিধিনিষেধ পূর্ণ অভিবাসন ব্যবস্থার প্রধান প্রবক্তা ।

প্রেসিডেন্ট ডনাল্ড ট্রাস্পের শীর্ষ উপদেষ্টা এবং ভাষণ-লেখক স্টিভেন মিলার গতকাল স্বাস্থ্য পরীক্ষায় করোনাভাইরাস সংক্রমিত বলে সনাক্ত হয়েছেন। একজন শীর্ষ প্রশাসনিক কর্মকর্তা বলেছেন যে ট্রাম্প, ফার্স্ট লেডি এবং হোয়াইট হাউজের অন্যান্য বেশ কিছু সহযোগী এই রোগে সংক্রমিত হওয়ায় হোয়াইট হাউজের অন্যান্যদের সঙ্গে এর আগে করা পরীক্ষায় মিলার সংক্রমণমুক্ত বলে সনাক্ত হয়েছিলেন। মিলার হচ্ছেন প্রেসিডেন্ট ট্রাম্পের America First পররাষ্ট্রনীতি এবং বিধিনিষেধ পূর্ণ অভিবাসন ব্যবস্থার প্রধান প্রবক্তা ।

তাঁর স্ত্রী ক্যাটি মিলার, যিনি ভাইস প্রেসিডেন্টের যোগাযোগ পরিচালক পদে কাজ করছেন তিনিও এর আগে এই ভাইরাসে সংক্রমিত হয়েছিলেন কিন্তু পরে তিনি এই সংক্রমণমুক্ত বলে সনাক্ত হন। ক্যাটি মিলার পেন্সের সঙ্গে সল্ট লেক সিটিতে ছিলেন যেখানে পেন্স, ডেমক্র্যাটিক দলের ভাইস প্রেসিডেন্ট পদপ্রার্থী কামালা হ্যারিসের সঙ্গে বিতর্কের জন্য প্রস্তুত হচ্ছেন। তবে ক্যাটি তাঁর স্বামীর সংক্রমণের খবর পাবার সঙ্গে সঙ্গে সেখান থেকে চলে আসেন।

XS
SM
MD
LG