অ্যাকসেসিবিলিটি লিংক

সাত দফা দাবি দিয়েছি, মেনে নিন-ড. কামাল হোসেন


সিলেটের পর চট্টগ্রামে দ্বিতীয় সমাবেশ করেছে নব গঠিত জোট জাতীয় ঐক্য ফ্রন্ট। বিকেলে চট্টগ্রামে বিএনপি কার্যালয়ের সামনে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।জাতীয় ঐক্যফ্রন্টের নেতা ড. কামাল হোসেন সরকারের বিরুদ্ধে অসাংবিধানিক কার্যক্রমের অভিযোগ তুলে ভবিষ্যতে আদালতের কাঠগড়ায় দাঁড় করানোর কথা বলেছেন। বিকেলে চট্টগ্রামে জোটের দ্বিতীয় সমাবেশে তিনি এ কথা বলেন। ড. কামাল হোসেন সরকারকে জোটের উত্থাপিত ৭দফা দাবি মেনে নিয়ে সংসদ ভেঙ্গে দিয়ে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবি জানান। ড. কামাল বলেন, সাত দফা দাবি দিয়েছি, মেনে নিন। তা না হলে আপনাদের আইনের কাঠগড়ায় উঠতে হবে।

চট্টগ্রাম মহানগর বিএনপি’র সভাপতি ডা:শাহাদাত হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে জোটের অন্যতম নেতা বিএনপি’র মহসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, ১০ বছর ধরে জনগনকে জিম্মি করে রেখেছে এই সরকার। জনগন আর এই সরকারকে দেখতে চায় না। তিনি বলেন, সাত দফা আদায় করে ঘিরে ফিরবো। চট্টগ্রামের লালদীঘি মাঠে জোটের সভার অনুমতি না দেয়ায় প্রশাসনের সমালোচনা করা হয়।

জাতীয় ঐক্য ফ্রন্টের শীর্ষ নেতা জাতীয় সমাজতান্ত্রিক দল জেএসডির সভাপতি আ স ম আবদুর রব, নাগরিক ঐক্যের মাহমুদুর রহমান মান্নাসহ বিএনপির কেন্দ্রীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

চট্টগ্রাম সংবাদদাতা হাসান ফেরদৌস জানাচ্ছেন বিস্তারিত

please wait

No media source currently available

0:00 0:01:08 0:00

XS
SM
MD
LG