অ্যাকসেসিবিলিটি লিংক

গোল্ডেন গ্লোবস চলচ্চিত্র পুরস্কার পেলো "পাওয়ার অফ দি ডগ" এবং "ওয়েস্ট সাইড স্টোরি"


বেভারলি হিল্টন হোটেলে অনুষ্ঠিত ৭৯তম গোল্ডেন গ্লোবস পুরস্কার বিতরণী মঞ্চ, ৯ই জানুয়ারী ২০২২, ছবি/এমা মাকেনটায়ার/এএফপি

"দি পাওয়ার অফ দি ডগ" এবং "ওয়েস্ট সাইড স্টোরি" এ বছরের গোল্ডেন গ্লোবস-এর শীর্ষ চলচ্চিত্র পুরস্কার জিতে নিয়েছে।লাইভ ব্লগের মাধ্যমে, এ ক্যাটাগরির কোনো চাকচিক্য ছাড়াই এই পুরস্কার উন্মোচন করা হয়। অনুষ্ঠানটি টিভিতে সম্প্রচার করা হয়নি এবং হলিউডে অনেকটাই উপেক্ষিত হয়েছে।

জেইন ক্যাম্পিয়নের ওয়েস্টার্ন ছবি, "দি পাওয়ার অব দি ডগ" ছিল কোনো নারী পরিচালিত দ্বিতীয় ছবি, যা বেস্ট ড্রামার পুরস্কার লাভ করে।এই ছবিটি সেরা পরিচালক এবং সেরা সহ অভিনেতার পুরস্কারও জিতেছে।সেরা সহ অভিনেতার পুরস্কার পান কোডি স্মিট-ম্যাকফি।

স্টিভেন স্পিলবার্গের "ওয়েস্ট সাইড স্টোরি"র রিমেক সেরা কমেডি ও সংগীতের জন্য পুরস্কৃত হয়েছে । এছাড়াও প্রধান ও সহ অভিনেত্রীর জন্য পুরস্কার পেয়েছেন যথাক্রমে রেইচেল জিগলার এবং আরিয়ানা দেবোস।

"কিং রিচার্ড' -এর জন্য সেরা অভিনেতার পুরস্কার পেয়েছেন উইল স্মিথ এবং "বিং দি রিকার্ডোস" ছবির জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার পান নিকোল কিডম্যান।

তবে বেভারলি হিল্টন হোটেলে অনুষ্ঠিত এই পুরস্কার বিতরণীতে কোনো তারকা উপস্থিত ছিলেন না।

এই পুরস্কারের মাধ্যমে সাধারণত তাৎক্ষণিকভাবে বক্স অফিসে সাফল্য এবংঅস্কার জেতার আশা তৈরি হয়। কিন্তু আয়োজকদের কিছু নৈতিক ত্রুটি নিয়ে দীর্ঘ বিতর্কের কারণে তা চাপা পড়ে গেছে।
(এএফপি)

XS
SM
MD
LG