অ্যাকসেসিবিলিটি লিংক

ঢাকা ও মেক্সিকো থেকে সংবাদদাতাদের রিপোর্ট


বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা দক্ষিণ এশীয় আঞ্চলিক সহযোগিতা সংস্থা , সার্কের অষ্টাদশ শীর্ষ সম্মেলনে অংশ নিতে নেপালের রাজধানী কাঠমন্ডুতে রয়েছেন । সম্মেলনে ভাষণ দেওয়া ছাড়াও তিনি ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি , পাকিস্তানের প্রধানমন্ত্রী নেওয়াজ শরীফ াো অন্যান্য নেতার সঙ্গে বৈঠক করেন। বিস্তারিত জানাচ্ছেন আমাদের ঢাকা সংবাদদাতা আমির খসরু :

please wait

No media source currently available

0:00 0:01:06 0:00
সরাসরি লিংক

যুক্তরাষ্ট্রের পররাষ্ট্র দপ্তরের দক্ষিণ ও মধ্য এশিয়া বিষয়ক সহকারী পররাষ্ট্রমন্ত্রী নিশা দেশাই বিসওয়াল আজ বুধবার ঢাকায় যুক্তরাষ্ট্র দূতাবাসের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে বাংলাদেশে তিন দিনের এক সফরে আগামিকাল বৃহস্পতিবার ঢাকায় পৌছুবেন। আমাদের ঢাকা সংবদদাতা জহুরুল আলম আরও জানাচ্ছেন :

please wait

No media source currently available

0:00 0:00:54 0:00
সরাসরি লিংক

কয়েকটি ইসলামি দলের সমন্বয়ে গঠিত ইসলামি ঐক্যজোট , বর্তমানে জেলে আটক , অপসারিত মন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকির গ্রেপ্তার হওয়াকে , তাদের আন্দোলনের প্রাথমিক বিজয় বলে উল্লেখ করেছে। ঐক্য জোটের নেতারা আজ ঢাকায় এক সংবাদ সম্মেলনে বলেন যে লতিফ সিদ্দিকীকে জামিন দেওয়া হলে , তারা কঠোর আন্দোলনে যাবে। এ সম্পর্কে ঢাকা থেকে আমাদের সংবাদদাতা আমির খসরুর বিস্তারিত প্রতিবেদন :

please wait

No media source currently available

0:00 0:00:48 0:00
সরাসরি লিংক

আগামিকাল সকালে মেক্সিকো সিটিতে শুরু হচ্ছে গ্লোবাল বিজনেস শীর্ষ বৈঠক ২০১৪ । নোবেল শান্তি পুরস্কার বিজয়ী প্রফেসার মোহাম্মদ ইউনুস সামাজিক ব্যবসা সংক্রান্ত দু দিনের এই শীর্ষ সম্মেলনের উদ্বোধন করবেন। মেক্সিকোর প্রেসিডেন্টের এই সম্মেলন উদ্বোধন করার কথা থাকলেও তিনি রাজনৈতিক অস্থিরতার কারণে সেই সম্মেলনে যেতে পারছেন না। এ সম্পর্কে মেক্সিকো সিটি থেকে এই রিপোর্টটি পাঠিয়েছেন , আমাদের সংবাদদাতা মতিউর রহমান চৌধুরী

please wait

No media source currently available

0:00 0:00:33 0:00
সরাসরি লিংক

XS
SM
MD
LG