অ্যাকসেসিবিলিটি লিংক

‘ঋণ-বর্ধক কর আইন প্রস্তাব’ এ নিয়েই আমাদের আজকের আলাপন টক শো’র আলোচনা। আজকের আলোচনায় অতিথি বক্তা হিসেবে যোগ দিচ্ছেন মিশিগানের এড্রিয়ান কলেজের অর্থনীতির শিক্ষক প্রফেসার আহসান হাবিব এবং রয়েছেন নিউ ইয়র্ক থেকে বিশিষ্ট সংবাদ ভাস্যকার – ফ্রিলান্স সাংবাদিক সৈয়দ মোহাম্মদউল্লাহ।

অতিথি উত্তরদাতারা আমাদের শ্রোতাদের প্রশ্ন/মন্তব্যের জবাব দেবেন আজকের অনুষ্ঠানে । আর হ্যাঁ এ অনুষ্ঠানে শ্রোতাদের বা উত্তর দাতাদের মন্তব্য-বক্তব্য সবই তাঁদের নিজস্ব মতামত – ভয়েস অফ এ্যামেরিকা কতৃপক্ষের ওপর তার দায়দায়িত্ব বর্তাবে না । গোড়াতেই আমরা অতিথি বক্তাদের সংক্ষিপ্ত বক্তব্য শুনে নিতে চাই বিষয়টি সম্পর্কে-

প্রফেসার হাবিব -

সৈয়দ মোহাম্মদউল্লাহ -

এখন আমরা আজকের এ টক শো’র মূল আলোচনায় মনোনিবেশ করতে চাই-

এখন চলে যাচ্ছি আন্তর্জাতিক টেলিকনফারেন্স লাইনে-

– হ্যালো-

টক শো আলাপন অনুষ্ঠান প্রচারিত হ’চ্ছে ভয়েস অফ এ্যামেরিকার ওয়াশিংটন স্টুডিও থেকে । আমরা আলোচনা ক’রছি ‘যুক্তরাষ্ট্র কংগ্রেসে কর আইন প্রস্তাব নিয়ে ত্রিশংকু পরিস্থিতি ’ এ নিয়ে।

আমাদের আজকের এ অনুষ্ঠানের জন্যে অতিথি উত্তরদাতা প্যানেলে রয়েছেন *মিশিগানের এড্রিয়ান কলেজের অর্থনীতির শিক্ষক প্রফেসার আহসান হাবিব এবং রয়েছেন নিউ ইয়র্ক থেকে বিশিষ্ট সংবাদ ভাস্যকার – ফ্রিলান্স সাংবাদিক সৈয়দ মোহাম্মদউল্লাহ ।

বলে রাখা দরকার এ অনুষ্ঠানে শ্রোতাদের মন্তব্য-প্রশ্ন বা অতিথি উত্তরদাতাদের বক্তব্য কোনো কিছুরই দায়দায়িত্ব ভয়েস অফ এ্যামেরিকা কতৃপক্ষের ওপর বর্তাবে না । মন্তব্য-প্রশ্ন – বক্তব্য সবই তাঁদের ব্যক্তিগত মতামতের প্রতিফলন ।

আজ আর হাতে সময় নেই – শেষ করতে হচ্ছে এখানেই ।

ভালো কথা এ হ্যালো ওয়াশিংটন আমাদের ওয়েব সাইটে শোনা যাবে – আমাদের ওয়েব সাইট www.voanews.com/Bangla/hello Washington . আর হ্যাঁ প্রশ্ন যাঁরা সাউন্ডে পাঠাবেন তাঁদেরকে এম পি থ্রিতে তা পাঠানোর অনুরোধ জানাচ্ছি আর একটু সময় হাতে রেখে প্রশ্ন পাঠাবেন দয়া করে । ধন্যবাদ ।

শ্রোতাদের সকলকে এবং সেই সঙ্গে বিশিষ্ট অতিথি উত্তরদাতা মিশিগানের এড্রিয়ান কলেজের অর্থনীতির শিক্ষক প্রফেসার আহসান হাবিব এবং নিউ ইয়র্ক থেকে বিশিষ্ট সংবাদ ভাস্যকার – ফ্রিলান্স সাংবাদিক সৈয়দ মোহাম্মদউল্লাহকে ধন্যবাদ জানিয়ে সরকার কবীরূদ্দীন আজকের মতো এখানেই বিদায় নিচ্ছি –সালাম নমস্কার শুভরাত্রি – ভালো থাকবেন –নিরাপদ থাকবেন সবাই ।

XS
SM
MD
LG