অ্যাকসেসিবিলিটি লিংক

প্রেসিডেন্ট ও ফার্স্ট লেডির দ্রৃত আরোগ্য কামনায় বিশ্ব নেতৃবৃন্দ


জাতিসংঘের মহাসচিব আন্তোনিও গুয়েতেরেস, প্রেসিডেন্ট ট্রাম্প ও ফার্স্ট লেডি মেলেনিয়া ট্রাম্পের দ্রুত ও সম্পূর্ণ আরোগ্য লাভের জন্য শুভ-কামনা প্রকাশ করেন। বিশ্ব স্বাস্থ্য সংস্থার প্রধান ড টেড্রস অ্যাঢানম , ঘেব্রইসাস এক টুইট বার্তায় কামনা করেন যাতে ট্রাম্প ও তাঁর স্ত্রী দ্রুত ও সম্পুর্ণ সেরে ওঠেন। ভারতের প্রধানমন্ত্রী এবং ট্রাম্পের ঘনিষ্ঠ মিত্র নরেন্দ্র মোদি বিশ্বের অন্যতম প্রথম দেশের নেতা যিনি ট্রাম্পকে সহযোগিতার বার্তা পাঠান।

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডনাল্ড ট্রাম্প এই ঘোষণা দেয়ার পর যে তিনি ও তাঁর স্ত্রী মেলানিয়া ট্রাম্প করোনাভাইরাসে সংক্রমিত হয়েছেন, বিশ্বব্যাপী নেতৃবৃন্দ এবং প্রখ্যাত ব্যক্তিরা তাঁর এবং তাঁর পরিবারের জন্য শুভাকাঙ্খা পাঠিয়েছেন। জাতিসংঘের মহাসচিব আন্তোনিও গুয়েতেরেস, প্রেসিডেন্ট ট্রাম্প ও ফার্স্ট লেডি মেলেনিয়া ট্রাম্পের দ্রুত ও সম্পূর্ণ আরোগ্য লাভের জন্য শুভ-কামনা প্রকাশ করেন। বিশ্ব স্বাস্থ্য সংস্থার প্রধান ড টেড্রস অ্যাঢানম , ঘেব্রইসাস এক টুইট বার্তায় কামনা করেন যাতে ট্রাম্প ও তাঁর স্ত্রী দ্রুত ও সম্পুর্ণ সেরে ওঠেন। ভারতের প্রধানমন্ত্রী এবং ট্রাম্পের ঘনিষ্ঠ মিত্র নরেন্দ্র মোদি বিশ্বের অন্যতম প্রথম দেশের নেতা যিনি ট্রাম্পকে সহযোগিতার বার্তা পাঠান।

তাঁর সরকারী ওয়েব পেইজে পাঠানো এক বার্তায় রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন ট্রাম্পের মঙ্গল কামনা করে বলেন, “আমি নিশ্চিত যে আপনার অন্তর্গত প্রাণশক্তি, আপনার ভাল মনোভাব এবং আশাবাদ আপনাকে এই মারাত্মক ভাইরাস মোকাবিলায় সাহায্য করবে। জার্মান চান্সালার আঙ্গেলা মার্কেল গতকাল শুক্রবার তাঁর এক মুখপাত্রের মাধ্যমে প্রকাশিত এক বিবৃতি বলেন, “আমি ডনাল্ড এবং মেলানিয়া ট্রাম্পকে শুভকামনা জানাচ্ছি । আমি আশা করি তাঁরা করোনাভাইরাসের এই সংক্রমণ থেকে শিগগিরই সম্পুর্ণ আরোগ্য লাভ করবেন। ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন, যিনি নিজেও মার্চ মাসের শেষ দিকে এই ভাইরাসে সংক্রমিত হয়েছিলেন, প্রেসিডেন্ট এবং ফার্স্ট লেডিকে এই রোগ থেকে সেরে ওঠার ব্যাপারে তাঁর শুভকামনা জানিয়েছেন। ইসরাইল, তুরস্ক এবং আফগানিস্তানের নেতারাও শুভকামনা জানিয়েছেন। তা ছাড়া নেটোর মহাসচিব এবং ইউরোপীয় দেশের নেতৃবৃন্দসহ বিশ্বের অনেক নেতাই প্রেসিডেন্ট ও ফার্স্ট লেডির দ্রুত আরোগ্য কামনা করেন।

XS
SM
MD
LG