ঢাকা সংবাদদাতাদের রিপোর্ট

Map of Bangladesh

বাংলাদেশে রোহিঙ্গাদের সঙ্গে বাংলাদেশি নাগরিকদের বিয়ে নিষিদ্ধ করা হয়েছে। যদি কোনো কাজি রোহিঙ্গাদের বিবাহ নিবন্ধন করেন, তাহলে তাঁর বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। এ সম্পর্কে ঢাকা থেকে রিপোর্ট পাঠিয়েছেন আমীর খসরু।

Your browser doesn’t support HTML5

আমীর খসরুর রিপোর্ট

বাংলাদেশে রোহিঙ্গাদের সঙ্গে বাংলাদেশি নাগরিকদের বিয়ে নিষিদ্ধ করা হয়েছে। যদি কোনো কাজি রোহিঙ্গাদের বিবাহ নিবন্ধন করেন, তাহলে তাঁর বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। এ বিষয়ে মন্তব্য করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের অধ্যাপক ড: ইমতিয়াজ আহমেদ আমাদের সঙ্গে এক সাক্ষাৎকারে।সেই সাক্ষাৎকার ভিত্তিক রিপোর্ট পাঠিয়েছেন ঢাকা থেকে আমীর খসরু।

Your browser doesn’t support HTML5

আমীর খসরুর রিপোর্ট - মূল্যায়ন


বিএনপি অভিযোগ করেছে বাংলাদেশ ভারত বিরোধপূর্ন সমুদ্রসীমা নিয়ে হেগ শহরে শালিশী আদালতের রায়ে বাংলাদেশের মানুষের প্রত্যাশা পূরণের পরিবর্তে ভারতের ইচ্ছার প্রতিফলন ঘটেছে। এ নিয়ে শুনুন ঢাকা সংবাদদাতা জহুরুল আলমের রিপোর্ট:

Your browser doesn’t support HTML5

জহুরুল আলমের রিপোর্ট

সমুদ্র বিষয়ক বিশেষজ্ঞরা, ভারত ও মিয়ানমারের সঙ্গে আন্তর্জাতিক আদালতের মাধ্যমে, বাংলাদেশের সমুদ্রসীমার স্থায়ী সমাধানকে স্বাগত জানিয়েছেন।এ সম্পর্কে ঢাকা থেকে রিপোর্ট পাঠিয়েছেন জহুরুল আলম।

Your browser doesn’t support HTML5

জহুরুল আলমের রিপোর্ট - মূল্যায়ন


প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে ইফতারের আমন্ত্রণ জানিয়েছেন। ১৭ই জুলাই গণভবনে রাজনীতিবিদদের সম্মানে প্রধানমন্ত্রী আয়োজিত ইফতার মাহফিলে খালেদা জিয়াকে আমন্ত্রণ জানানো হয়েছে।এ সম্পর্কে ঢাকা থেকে বিস্তারিত জানিয়েছেন মতিউর রহমান চৌধুরী।

Your browser doesn’t support HTML5

মতিউর রহমান চৌধুরীর রিপোর্ট