ভয়েস অব আমেরিকার ঢাকা সংবাদদাতাদের রিপোর্ট

বাংলাদেশে যুদ্ধাপরাধ সংঘটনের জন্যে দন্ডপ্রাপ্ত, জামাতে ইসলামের সাবেক প্রধান গোলাম আজমের মরদেহ ময়নাতদন্ত শেষে শুক্রবার সকালে তাঁর স্বজনদের কাছে হস্তান্তর করা হয়। আগামিকাল জোহরের নামাজের পর গোলাম আজমের জানাজা নামাজ অনুষ্ঠিত হবে এবং তার ছেলেই জানাজা নামাজ পড়াবেন।

এর আগে তিনি বৃহস্পতিবার রাতে বঙ্গবন্ধু মেডিকেল হাসপাতালে চিকিৎসারত অবস্থায় মারা যান। এ সম্পর্কে বিস্তারিত রিপোর্ট পাঠিয়েছেন, আমাদের ঢাকা সংবাদদাতা আমির খসরু:

Your browser doesn’t support HTML5

আগামিকাল জোহরের নামাজের পর গোলাম আজমের জানাজা নামাজ অনুষ্ঠিত হবে এবং তার ছেলেই জানাজা নামাজ পড়াবেন।

আমির খসরু আরেকটি প্রতিবেদনে জানিয়েছেন, চীনের নের্তৃত্বে Asian Infra-Structural Investment Bank গঠনে, আজ শুক্রবার বাংলাদেশ সহ একুশটি দেশ এক সমঝোতা স্মারকে স্বাক্ষর করেছে। চীনে এই অনুষ্ঠান হয়েছে। ব্যাঙ্কটিকে বিশ্বব্যাঙ্ক এবং এশীয় উন্নয়ন ব্যাঙ্কের প্রতিদ্বন্দ্বি বলেই মনে করছেন বিশ্লেষকরা।

Your browser doesn’t support HTML5

চীনের নের্তৃত্বে Asian Infra-Structural Investment Bank গঠনে, আজ শুক্রবার বাংলাদেশ সহ একুশটি দেশ এক সমঝোতা স্মারকে স্বাক্ষর করেছে

শুক্রবার ঢাকায় এক সংবাদ সম্মেলনে বিএনপি‘র ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন যে স্বৈরাচারী মনোভাবের কারণে প্রধানমন্ত্রী তাঁর কথায়, হুমকি দিচ্ছেন। এ সম্পর্কে আমাদের ঢাকা সংবাদদাতা জহুরুল আলমের টেলিফোন বার্তা:

Your browser doesn’t support HTML5

বিএনপি‘র ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন যে স্বৈরাচারী মনোভাবের কারণে প্রধানমন্ত্রী তাঁর কথায়, হুমকি দিচ্ছেন।