অ্যাকসেসিবিলিটি লিংক

জনসমাবেশ করায় অসমের স্বাস্থ্যপ্রতিমন্ত্রীর বিরুদ্ধে মামলা দায়ের


জনসমাবেশ করায় অসমের স্বাস্থ্যপ্রতিমন্ত্রীর নামে মামলা দায়ের
জনসমাবেশ করায় অসমের স্বাস্থ্যপ্রতিমন্ত্রীর নামে মামলা দায়ের

করোনা সংক্রমণের বিরুদ্ধে লড়াই করছে গোটা বিশ্বের পাশাপাশি ভারতও। এই পরিস্থিতিতে সংক্রমণ রুখতে  সমস্ত নিয়মকানুন মেনে চলাটাই লড়াইয়ের একমাত্র হাতিয়ার। কিন্তু ভারতের উত্তর-পূর্বাঞ্চলে রাজ্য অসমের স্বাস্থ্যমন্ত্রকের দায়িত্বপ্রাপ্ত প্রতিমন্ত্রী পীযূষ হাজারিকা নিজেই নিয়ম ভাঙলেন বলে খবর।‌

করোনা সংক্রমণের বিরুদ্ধে লড়াই করছে গোটা বিশ্বের পাশাপাশি ভারতও। এই পরিস্থিতিতে সংক্রমণ রুখতে সমস্ত নিয়মকানুন মেনে চলাটাই লড়াইয়ের একমাত্র হাতিয়ার। কিন্তু ভারতের উত্তর-পূর্বাঞ্চলে রাজ্য অসমের স্বাস্থ্যমন্ত্রকের দায়িত্বপ্রাপ্ত প্রতিমন্ত্রী পীযূষ হাজারিকা নিজেই নিয়ম ভাঙলেন বলে খবর।‌ জানা যাচ্ছে করোনা সংক্রমণের মাঝেই তিনি বের করলেন প্রচার মিছিল। আর সেখানে করোনা সংক্রান্ত দূরত্ববিধি মানলেন না কেউই।

খবর প্রকাশ্যে আসতেই নড়চড়ে বসে প্রশাসন। এরপরই মামলা দায়ের হয়েছে পীযূষ হাজারিকার নামে। সম্প্রতি অসমে হওয়ার কথা ছিল বোরোল্যান্ড টেরিটোরিয়াল কাউন্সিল ইলেকশন বা বিটিসি-র নির্বাচন। কিন্তু করোনা আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাওয়ায় আপাতত তা স্থগিত। কিন্তু সেই নির্বাচনের প্রচারের জন্যই তামুলপুরে একটি র‌্যালির আয়োজন করেছিলেন হাজারিকা। সেখানে এসেছিলেন হাজার হাজার লোকও। ফলে শিকেয় ওঠে সামাজিক দূরত্ববিধি। এরপরই তরুণ দত্ত নামে এক ব্যক্তি মন্ত্রীর নামে থানায় অভিযোগ জানান। ইতিমধ্যে রুজু হয়েছে মামলাও।


XS
SM
MD
LG