অ্যাকসেসিবিলিটি লিংক

চিত্রনায়িকা পরীমনি আটক


চিত্রনায়িকা পরীমনি

চলচ্চিত্র অভিনেত্রী পরীমনিকে আটক করেছে র‍্যাব। সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে তাকে আটক করা হয়েছে বলে র‍্যাবের তরফে বলা হয়েছে। পরীমনির বনানীর বাসায় বুধবার বিকালে প্রায় তিন ঘণ্টাব্যাপি অভিযানের পর র‍্যাব সদস্যরা সেখান থেকে মাদক উদ্ধারের তথ্য জানান। সম্প্রতি একজন ব্যবসায়ীর বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার অভিযোগে এনে আলোচনায় আসেন পরীমনি। এ অভিযোগে মামলা দায়েরের পর এই অভিনেত্রীর কিছু "উশৃঙ্খল" আচরণের তথ্যও প্রকাশ পায়। পরীমনির বিরুদ্ধে বনানীর একটি ক্লাবে ভাঙচুর চালানোর অভিযোগ করে ক্লাব কর্তৃপক্ষ। যদিও পরীমনি দাবি করে আসছিলেন, তার অভিযোগ ধামাচাপা দিতেই অহেতুক বিষয় সামনে আনা হচ্ছে। পরীমনির অভিযোগ ছিল ঢাকা বোট ক্লাবে গভীর রাতে তাকে ধর্ষণ চেষ্টা চালান ব্যবসায়ী ও রাজনীতিবিদ নাসির ইউ মাহমুদ। পরীমনির অভিযোগের পর ওই ক্লাব থেকে ব্যবসায়ী নাসিরকে বহিস্কার করা হয়। ব্যবসায়ী নাসির এখন জামিনে মুক্ত।

চিত্রনায়িকা পরীমনিকে আটক করে নিয়ে যাচ্ছে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। ৪ আগস্ট, ২০২১।
চিত্রনায়িকা পরীমনিকে আটক করে নিয়ে যাচ্ছে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। ৪ আগস্ট, ২০২১।

বুধবার বিকাল চারটার দিকে রাজধানীর বনানীর লেক ভিউ ১৯/এ নম্বর রোডের ১২ নম্বর বাড়িতে অভিযান শুরু করে র‍্যাব সদরদপ্তর ও র‍্যাব ১ এর যৌথ দল। র‍্যাবের অভিযানের বিষয়টি টের পেয়ে নিজের ভেরিভায়েড ফেসবুক পেজে লাইভে আসেন পরীমনি। তিনি অভিযোগ করেন, তার বাসার বাইরে কে বা কারা ভাঙচুর চালাচ্ছে। তারা ভেতরে প্রবেশ করতে চাইছে। ডাকাতও হতে পারে এমন সন্দেহ করে পরীমনি বিভিন্ন জায়গায় সাহায্য চান। লাইভ চলাকালেই তিনি কয়েক জায়গায় টেলিফোনে কথা বলেন। প্রথমে বাধা দেয়া হলেও র‍্যাব সদস্যরা এক পর্যায়ে বাসার প্রধান ফটক পেরিয়ে ভেতরে প্রবেশ করেন। তখনও পরীমনি লাইভে ছিলেন।

এক পর্যায়ে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য পরিচয় পেয়ে পরীমনি দরজা খুলে দেন। র‍্যাব সদস্যরা বাসায় প্রবেশ করে একজন ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে অভিযান শুরু করেন। সন্ধ্যা সাতটার পর পরীমনিকে বাসার নিচে নামিয়ে আনা হয়। রাত আটটার দিকে একটি মাইক্রোবাসে করে র‍্যাব কার্যালয়ে নিয়ে যাওয়া হয় তাকে। তবে আটকের বিষয়ে ঘটনাস্থলে র‍্যাবের কেউ কথা বলেননি। কর্মকর্তারা জানিয়েছেন, বৃহস্পতিবার আটকের বিষয়ে বিস্তারিত জানানো হবে।

পরীমনির বাড়ির সামনে সাংবাদিক ও উৎসুক জনতার ভিড়।
please wait

No media source currently available

0:00 0:02:20 0:00

ঢাকার মিডিয়া পাড়ায় পরীমনি আলোচনায় আসেন ‘আমার প্রেম আমার প্রিয়া’ সিনেমার মাধ্যমে। ২০১৯ সালের সিজেএফবি পারফরম্যান্স অ্যাওয়ার্ডে সেরা অভিনেত্রীর (সমালোচক) পুরস্কার পান তিনি। বাংলাদেশের একমাত্র তারকা হিসেবে ফোর্বস ‘এশিয়ার ১০০ ডিজিটাল তারকা’র তালিকায় স্থান করে নেন পরীমনি। ২০২০ সালের এই তালিকায় নাম ছিলো অমিতাভ বচ্চন, অক্ষয় কুমার, শাহরুখ খান, আলিয়া ভাটসহ বেশ কয়েকজন বলিউড তারকার। পরীমনির ফেসবুকে প্রায় ১ কোটি ফলোয়ার রয়েছে। তার আসল নাম শামসুন্নাহার স্মৃতি।

চিত্রনায়িকা পরীমনি
চিত্রনায়িকা পরীমনি

পরীমনিকে আটকের তিন দিন আগে পুলিশি অভিযানে ঢাকার দুই মডেল ফারিয়া মাহবুব পিয়াসা ও মরিয়ম আক্তার মৌকে গ্রেপ্তার করা হয়। এই দুই জনের বিরুদ্ধে নানা অবৈধ কর্মকাণ্ডের অভিযোগ রয়েছে। ওই দুই মডেলের বাসা থেকেও মাদক উদ্ধারের তথ্য জানায় আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। পিয়াসা ও মৌকে মাদকের মামলায় গ্রেপ্তার দেখিয়ে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। এর আগে আওয়ামী লীগ থেকে বহিস্কার হওয়া হেলেনা জাহাঙ্গীরকে গ্রেপ্তার করা হয়। ওই নারীর গুলশানের বাসা থেকেও মাদক উদ্ধারের তথ্য জানিয়েছিল র‍্যাব।

XS
SM
MD
LG