অ্যাকসেসিবিলিটি লিংক

মারা গেলেন “ব্যাট আউট অফ হেল” এর গায়ক মিট লোফ


ফাইল - যুক্তরাষ্ট্রের গায়ক মিট লোফ জার্মান গেম শো 'ওয়েটেন দ্যাস' (বেট ​​দ্যাট) এর সময় দক্ষিণ জার্মান শহর ফ্রাইডরিকশাফেনে পারফর্ম করছেন৷৩ ডিসেম্বর ২০১১।
ফাইল - যুক্তরাষ্ট্রের গায়ক মিট লোফ জার্মান গেম শো 'ওয়েটেন দ্যাস' (বেট ​​দ্যাট) এর সময় দক্ষিণ জার্মান শহর ফ্রাইডরিকশাফেনে পারফর্ম করছেন৷৩ ডিসেম্বর ২০১১।

রক মিউজিকের সুপারস্টার মিট লোফ, ৭৪ বছর বয়সে মারা গেছেন। “ব্যাট আউট অফ হেল” অ্যালবাম এবং “প্যারাডাইস বাই দ্য ড্যাশবোর্ড”, “টু আউট অফ থ্রি এইন্ট ব্যাড”, ও “আই’ড ডু এনিথিং ফর লাভ (বাট আই ওন্ট ডু দ্যাট)” এর মত গানগুলির জন্য, তিনি লক্ষ লক্ষ ভক্তের মনে জায়গা করে নিয়েছিলেন।

মিট লোফ-এর আসল নাম মারভিন লি অ্যাডে। তার পরিবারের দেওয়া একটি বিবৃতির মাধ্যমে, এই তারকার দীর্ঘদিনের এজেন্ট, মাইকেল গ্রীন জানান যে, বৃহস্পতিবার তার মৃত্যু হয়।

বিবৃতিতে বলা হয়, “আমরা দুঃখ ভারাক্রান্ত মনে জানাচ্ছি যে অতুলনীয় মিট লোফ আজ রাতে মৃত্যুবরণ করেছেন।”


মৃত্যুর কারণ সম্পর্কে আর বিস্তারিত কিছু জানানো হয়নি। তবে অ্যাডে বেশ কয়েক বছর ধরেই নানা স্বাস্থ্য জটিলতায় ভুগছিলেন।


শুরুর দিকে তেমন পাত্তা না পেলেও এবং মিশ্র পর্যালোচনা সত্বেও “ব্যাট আউট অফ হেল” ইতিহাসের সবচেয়ে বেশি বিক্রি হওয়া অ্যালবামগুলোর একটি হয়ে উঠে। পৃথিবীব্যাপী অ্যালবামটির ৪ কোটিরও বেশি কপি বিক্রি হয়। তবে মিট লোফ এক নাগাড়ে সফলতা ধরে রাখতে পারেননি। বিশেষ করে স্টাইনম্যান এর সাথে তার বনিবনা ভেস্তে যাওয়ার পর থেকে, তার সাফল্যে কিছুটা ভাটা পড়ে।


স্টাইনম্যান গত এপ্রিলে মারা যান।


মিট লোফ-এর বন্ধু এবং ভক্তরা, সামাজিক যোগাযোগ মাধ্যমে তার মৃত্যুর খবরে নিজেদের প্রতিক্রিয়া ব্যক্ত করেছে।

অভিনেতা স্টিফেন ফ্রাই টুইটারে বলেন, “মিটলোফ, আমি আশা করি যে স্বর্গ যেন তেমনই হয়, যেমনটা তুমি ড্যাশবোর্ড লাইটে ভেবেছিলে।” ‘প্যারাডাইস বাই দ্যা ড্যাশবোর্ড লাইট’, এলেন ফোলির সাথে মিট লোফের গাওয়া একটি বিখ্যাত গান।

“ব্যাট আউট অফ হেল” এর পর, মিট লোফ-এর অন্যান্য সফল অ্যালবামগুলোর মধ্যে রয়েছে “ব্যাট আউট অফ হেল টু: ব্যাক ইনটু হেল”। এটি ১৯৯৩ সালে স্টাইনম্যানের সাথে একটি পুনর্মিলনী অ্যালবাম, যার ১ কোটি ৫০ লক্ষ কপি বিক্রি হয়। গ্র্যামি অ্যাওয়ার্ড বিজয়ী গান, “আই’ড ডু এনিথিং ফর লাভ (বাট আই ওন্ট ডু দ্যাট)” গানটি, এই অ্যালবামটিরই অংশ।

XS
SM
MD
LG