অ্যাকসেসিবিলিটি লিংক

মানিকগঞ্জে স্ত্রীকে অ্যাসিড নিক্ষেপের ঘটনায় স্বামী গ্রেপ্তার


হাতকড়া

মানিকগঞ্জের সাটুরিয়ায় স্ত্রীকে অ্যাসিড নিক্ষেপের ঘটনায় একমাত্র অভিযুক্ত নাঈম মল্লিককে (৩০) গ্রেপ্তার করেছে আইন–শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। বুধবার (২ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করে আইন–শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

গ্রেপ্তার নাঈম মানিকগঞ্জ সদর উপজেলার বেতিলা গ্রামের মৃত নিজাম মল্লিকের ছেলে।

আইন–শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী জানায়, গত ২৯ জানুয়ারি রাত আনুমানিক ১টার দিকে ক্ষোভের বশবর্তী হয়ে নাঈম তার স্ত্রী সাথীর বাবার বাড়িতে গিয়ে সাথীর শয়ন কক্ষের জানালা দিয়ে অ্যাসিড ছুঁড়ে মারে। নাঈমের ছোঁড়া অ্যাসিডে সাথীর মুখ ও শরীরের বিভিন্ন স্থান, ছোট বোন ইতি আক্তার ও মা জুলেখা বেগমেরও শরীরের বিভিন্ন স্থানে ঝলসে যায়। নাঈম এই ঘটনার পর দৌড়ে পালানোর সময় সাথীর মা জুলেখা বেগম জালানা দিয়ে নাঈমকে দেখেন। এ ঘটনায় সাথীর মামা লাল মিয়া সাটুরিয়া থানায় একটি মামলা দায়ের করেন।

ঘটনার পর থেকে আইন–শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী নাঈমকে গ্রেপ্তারে মাঠে নামে। নাঈম ঘটনার পরপরই আত্মগোপনে চলে যান। আইন–শৃঙ্খলা বাহিনীর হাতে গ্রেপ্তার এড়াতে তিনি ছদ্মবেশে দ্রুত স্থান পরিবর্তন করতে থাকেন।

পরে গোপন সংবাদের ভিত্তিতে ১ ফেব্রুয়ারি বিকেল ৫টার দিকে সদর উপজেলার সাকরাইল এলাকা থেকে গ্রেপ্তার করা হয় নাঈমকে। জিজ্ঞাসাবাদে নাঈম আইন–শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কাছে এই অ্যাসিড সন্ত্রাসের সঙ্গে সরাসরি জড়িত মর্মে স্বীকারোক্তি প্রদান করেন।

XS
SM
MD
LG