অ্যাকসেসিবিলিটি লিংক

‘নাসেক নাসেক’ গান দিয়ে কোক স্টুডিও বাংলার প্রথম সিজন শুরু


কোক স্টুডিও
কোক স্টুডিও

নাসেক নাসেকশিরোনামের প্রথম গান দিয়ে কোক স্টুডিও বাংলার প্রথম সিজনের যাত্রা শুরু হলো। নতুন গানটি বুধবার (২৩ ফেব্রুয়ারি) ফেসবুক লাইভ ও ইউটিউব লাইভ প্রিমিয়ারে মুক্তি পেয়েছে। এর আগে, থিম সং একলা চলো রে’-এর মুক্তি দিয়ে মিউজিক্যাল প্ল্যাটফর্মটির আনুষ্ঠানিক উদ্বোধন হয়।

নাসেক নাসেকগানটি পরিবেশনায় অংশ নেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী পান্থ কানাই ও অনিমেষ রায়। এর সঙ্গীত প্রযোজক ছিলেন শায়ান চৌধুরী অর্ণব।

কোক স্টুডিও বাংলার সঙ্গীত প্রযোজক অর্ণব বলেন, "আমাদের প্রথম গানটি সবার কাছে তুলে ধরতে পেরে আমরা রোমাঞ্চিত। এই গানটি করতে গিয়ে আমরা যেরকম উপভোগ করেছি, আশা করি, দর্শকরাও গানটি সেরকম উপভোগ করবেন। কোক স্টুডিও মাত্র শুরু, প্রথম সিজনের জন্য জনপ্রিয় আরও শিল্পীর গাওয়া চমৎকার গান অপেক্ষা করে আছে।"

প্রথম সিজনের প্রথম গানটি ফেসবুক লাইভ ও ইউটিউব লাইভ প্রিমিয়ারের মাধ্যমে মুক্তি পেয়েছে। সারা পৃথিবীর ভক্তরা বিনামূল্যে এই সেশনে অংশ নিয়েছেন।

হাজং জনগোষ্ঠীর শিল্পী অনিমেষ রায় নিজ মাতৃভাষায় গানটি গেয়েছেন।

কৃতজ্ঞতা প্রকাশ করে তিনি জানান, "কোক স্টুডিও বাংলার প্রথম সিজনের সঙ্গে যুক্ত থাকতে পেরে তিনি দারুণ সম্মানিত বোধ করছেন। হাজং জনগোষ্ঠীর সঙ্গীতকে সবার সামনে তুলে ধরতে পেরে তিনি আনন্দিত।...অনিমেসের বিশ্বাস যে, দুই ভাষার এই অনন্য ফিউশন দর্শক উপভোগ করবেন এবং পান্থ কানাই ও তার গাওয়া গানটি পছন্দ করবেন।

বিভিন্ন সোশ্যাল মিডিয়া চ্যানেলের মাধ্যমে ১০ হাজারেরও বেশি মানুষ এই লাইভে অংশগ্রহণ করেন। পুরো সেশন জুড়ে দর্শক-শ্রোতারা কমেন্ট সেকশনে গানটির প্রশংসা করেন। কোকা-কোলার আন্তর্জাতিক সঙ্গীত আয়োজন কোক স্টুডিওর সর্বশেষ সংস্করণ কোক স্টুডিও বাংলা। দেশীয় সঙ্গীত, সঙ্গীতশিল্পী, সঙ্গীতশিল্প ও সঙ্গীতের প্রতি সারা বিশ্বের বাংলাভাষী মানুষদের ভালোবাসার কথা তুলে ধরার উদ্দেশ্যে তুমুল জনপ্রিয় এই ফিউশন মিউজিক প্ল্যাটফর্মটি বাংলাদেশে এসেছে।

XS
SM
MD
LG