অ্যাকসেসিবিলিটি লিংক

স্ত্রীকে ভারতে নিয়ে বিক্রি করতে ব্যর্থ হয়ে খুন করায়, বাংলাদেশের যশোরে যুবক গ্রেপ্তার


গ্রেপ্তারকৃত কামরুল ইসলাম

ভারতের গুজরাটে স্ত্রীকে বিক্রি করতে ব্যর্থ হয়ে খুন করে, বাংলাদেশে ফিরে আসার পর, মানব পাচার ও খুনের অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (১১ মে) মধ্যরাতে যশোর সদরের বসুন্দিয়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার কামরুল ইসলাম (৩০) যশোর সদর উপজেলার বানিয়ারগাতীর ইউনুস আলীর ছেলে।

যশোর জেলা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুপন কুমার সরকার নান, “কামরুল ইসলাম গত ১৫ এপ্রিল, তার স্ত্রী সালমা খাতুনকে (২৪) চাকরি দেয়ার কথা বলে ভারতে নিয়ে যায়। সালমা খাতুনকে সে গুজরাট রাজ্যের আনান্দ্ব জেলার ভালেজ থানা এলাকায় আটকে রাখে। সেখানে তাকে বিক্রির চেষ্টা করে ব্যর্থ হয়ে, শ্বাসরোধে হত্যা করে বাংলাদেশে পালিয়ে আসে।”

তিনি আরও জানান, “সালমা খাতুনের ব্যবহৃত মোবাইল ফোন বন্ধ পাওয়ায় এবং কামরুলের আচরণ সন্দেহজনক মনে হলে, সালমার বাবা সহিদুল ইসলাম, ১১ মে যশোর কোতোয়ালি মডেল থানায় মানব পাচার প্রতিরোধ ও দমন আইনে মামলা করেন। সেই ভিত্তিতে, থানা ও ডিবি পুলিশ অভিযান পরিচালনা করে এবং কামরুলকে গ্রেপ্তার করে।”

পুলিশ জানিয়েছে, জিজ্ঞাসাবাদে কামরুল স্ত্রী সালমা খাতুনকে বিক্রির চেষ্টায় ব্যর্থ হয়ে হত্যা করে পালিয়ে আসার কথা স্বীকার করেছে।

ওসি রুপন কুমার সরকার আরও জানান, “ অভিুক্ত ব্যক্তির তিনটি পাসপোর্ট, সালমা খাতুনের পাসপোর্ট ও মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।”

XS
SM
MD
LG