অ্যাকসেসিবিলিটি লিংক

করোনা আক্রান্ত প্রিয়াঙ্কা গান্ধী


ফাইল ছবি-ভারতের উত্তর প্রদেশ রাজ্যের প্রয়াগরাজে আসন্ন রাজ্য বিধানসভা নির্বাচনের জন্য রোড শো চলাকালীন কংগ্রেস পার্টির নেতা প্রিয়াঙ্কা গান্ধী সমর্থকদের উদ্দেশ্যে হাত নাড়ছেন।২৫ ফেব্রুয়ারি ২০২২। (ছবি-এপি/রাজেশ কুমার সিং)

শুক্রবার কংগ্রেসের অন্যতম সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধী টুইট করে জানিয়েছেন তিনি আক্রান্ত।বৃ হস্পতিবার জানা গিয়েছিল করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধী।

এদিন প্রিয়াঙ্কা জানিয়েছেন, তার মৃদু উপসর্গ রয়েছে। চিকিৎসকদের পরামর্শ মেনে তিনি নিজের বাড়িতেই কোয়ারেন্টাইনে রয়েছেন। প্রিয়ঙ্কা তার ঘনিষ্ঠদের উদ্দেশে জানিয়েছেন, গত কয়েকদিনে যারা তার সংস্পর্ষে এসেছিলেন, তাঁরা যেন একবার কোভিড টেস্ট করিয়ে নেন।

বুধবার কংগ্রেসের তরফে জানানো হয়েছিল সোনিয়া এবং রাহুল গান্ধীকে ভারতের কেন্দ্রীয় এজেন্সি এনফোর্সমেন্ট ডিরেক্টরেট নোটিস পাঠিয়েছে। ন্যাশনাল হেরল্ড মামলায় ডেকে পাঠানো হয়েছে তাদের। তার পরের দিনই সোনিয়ার কোভিড সংক্রমণ ধরা পড়ে।

৮ জুনের মধ্যে সোনিয়া-রাহুলকে হাজিরা দেওয়ার কথা বলা হয়েছিল। কিন্তু কোভিডের কারণে সোনিয়ার পক্ষে তা সম্ভব নয়। শুক্রবার আবার জানা গেছে, রাহুলের হাজিরার ব্যাপারে সময়সীমা বাড়িয়েছে ইডি। বলা হয়েছে ১৩ জুনের মধ্যে দেখা করতে।

XS
SM
MD
LG