অ্যাকসেসিবিলিটি লিংক

"প্রাণহানির হুমকি রয়েছে", হাজিরা এড়িয়ে কলকাতা পুলিশের কাছে আরও সময় চাইলেন নূপুর শর্মা


বিজেপির মুখপাত্র নূপুর শর্মা
বিজেপির মুখপাত্র নূপুর শর্মা

নবী মুহাম্মদ (সা.) নিয়ে নূপুর শর্মার একটা মন্তব্য তোলপাড় ফেলে দিয়েছে ভারতে। দেশের গণ্ডি পেরিয়ে ইসলামিক দেশগুলোও ভারতের বিরুদ্ধে সরব। বিজেপির সেই মুখপাত্র নূপুর শর্মাকে নোটিস পাঠিয়ে তলব করেছিল কলকাতা পুলিশ। সোমবার সেই হাজিরার কথা থাকলেও এদিন হাজিরা এড়ালেন নূপুর। বরং ইমেল পাঠিয়ে আরও চার সপ্তাহ সময় চেয়ে নিলেন তিনি। সূত্রের খবর, প্রাণনাশের আশঙ্কা রয়েছে, এই মর্মে মেইল করে সময় চেয়েছেন নূপুর শর্মা।

উল্লেখ্য, নারকেল ডাঙা থানায় নূপুরের ওই মন্তব্যের বিরুদ্ধে এফআইআর দায়ের হয়েছিল। তার ভিত্তিতেই নূপুরকে নোটিস পাঠিয়েছিল লালবাজার। মেইলে নূপুর জানান, চার সপ্তাহ পরে তিনি নারকেল ডাঙা থানায় হাজিরা দেবেন।

দেশজুড়েই নূপুরের বিরুদ্ধে এফআইআর দায়ের হচ্ছে। শুধু তাই নয়, ইতিমধ্যে মুম্বই পুলিশ নোটিসও পাঠিয়েছে তাকে। তার মন্তব্যের জেরে দেশজুড়ে অগ্নিগর্ভ পরিস্থিতি তৈরি হয়। অবিলম্বে তার গ্রেফতারের দাবি জানানো হয়েছিল।

সেই আঁচ ছড়িয়ে পড়েছিল পশ্চিমবঙ্গেও। রাজ্যের নানা প্রান্ত থেকে তার বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা নেওয়ার দাবি ওঠে। নারকেলডাঙা থানায় তার নামে হওয়া এফআইআরের ভিত্তিতেই ডেকে পাঠানো হয়েছিল তাকে।

ওদিকে সোমবার বিধানসভার অধিবেশনে নূপুর শর্মাদের মন্তব্য নিয়ে নিন্দা প্রস্তাব আনে রাজ্য সরকার।

XS
SM
MD
LG