অ্যাকসেসিবিলিটি লিংক

পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে বাংলাদেশের জনগণকে শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা


বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা

প্রমত্তা পদ্মা নদীর ওপর নির্মিত পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে বাংলাদেশের জনগণকে শুভেচ্ছা জানিয়েছেন দেশটির প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবারের (২৫ জুন) জন্য দেয়া এক বাণীতে তিনি বলেন, “জনগণের শক্তি হৃদয়ে ধারণ করে আজ আমরা নিজস্ব অর্থায়নে স্বপ্নের পদ্মা সেতুর নির্মাণ কাজ সম্পন্ন করেছি। আমি দেশবাসীর কাছে কৃতজ্ঞ।”

বানীতে বাংলাদেশের প্রধানমন্ত্রী বলেন, “২৫ জুন বাংলাদেশের জন্য একটি গৌরবময় ঐতিহাসিক দিন। প্রমত্তা পদ্মা নদীর ওপর নির্মিত দেশের বৃহত্তম ‘পদ্মা সেতু’ যান চলাচলের জন্য খুলে দেয়া হচ্ছে। পদ্মা সেতু উদ্বোধনের এই শুভ উপলক্ষে আমি দেশবাসীকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।”

শেখ হাসিনা বলেন, “এই সেতু বার্ষিক শূন্য দশমিক ৮৪ শতাংশ হারে দারিদ্র্য বিমোচনের মাধ্যমে আর্থ-সামাজিক উন্নয়নে অসামান্য অবদান রাখবে।”

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, “দেশপ্রেমিক জনগণের আস্থা ও সমর্থনে আজ উন্নয়নের নতুন অধ্যায়ের সূচনা হয়েছে। আগামী দিনেও জনগণের আশা, আকাঙ্ক্ষা ও স্বপ্ন পূরণে আমরা আন্তরিকভাবে কাজ করে যাব।”

শেখ হাসিনা, চ্যালেঞ্জিং ‘পদ্মা বহুমুখী সেতু নির্মাণ প্রকল্প’ বাস্তবায়নে সংশ্লিষ্ট দেশি-বিদেশি প্রকৌশলী, পরামর্শক, কর্মকর্তা-কর্মচারী, সেনা সদস্য ও নির্মাণ শ্রমিকসহ সংশ্লিষ্ট সবাইকে তাদের অবদান ও অক্লান্ত পরিশ্রমের জন্য শুভেচ্ছা জানান।

প্রকল্প বাস্তবায়নে জমি ও বিভিন্নভাবে সহায়তা প্রদানের জন্য সেতুর দুই প্রান্তের জনগণের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন বাংলাদেশের প্রধানমন্ত্রী।

XS
SM
MD
LG