অ্যাকসেসিবিলিটি লিংক

রওশন এরশাদ ভালো আছেন, দেশে ফিরছেন সোমবার: জিএম কাদের


রওশন এরশাদ
রওশন এরশাদ

বাংলাদেশের জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ, চিকিৎসার জন্য প্রায় সাড়ে সাত মাস থাইল্যান্ডের রাজধানী ব্যাংকক অবস্থানের পর, সোমবার (২৭ জুন) ঢাকায় ফিরছেন। রবিবার (২৬ জুন) দুপুর ১২টা ১০ মিনিটে থাইল্যান্ড থেকে দেশে ফিরে, জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের এ কথা বলেন। তিনি জানান, “সোমবার রওশন এরশাদ হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছানোর কথা রয়েছে। জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক রওশন এখন ভালো আছেন।”

জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, “রওশন এরাশাদের শারীরিক অবস্থার অনেক উন্নতি হয়েছে।” এর আগে, বৃহস্পতিবার রওশনকে দেখতে থাইল্যান্ড যান জিএম কাদের।

রওশন এরশাদের ছেলে রাহগীর আল মাহি সাদ এরশাদ এমপি জানান, “মা এখন ভালো আছেন, তবে খুব দুর্বল।”

তিনি বলেন, “তার পায়ে সমস্যা আছে এবং এখনও ঠিকমতো হাঁটতে পারে না। শক্তি ফিরে পেতে সময় লাগতে পারে। তার আরও ফিজিওথেরাপি দরকার। আগামী ৫ জুলাই তিনি ফলোআপ চিকিৎসার জন্য আবার ব্যাংককে যাবেন।”

গত বছরের ৫ নভেম্বর, স্বাস্থ্যের অবস্থা গুরুতর হওয়ায়, রওশন এরশাদকে একটি এয়ার অ্যাম্বুলেন্সে করে থাইল্যান্ডে নিয়ে যাওয়া হয়। এরপর থেকে তিনি বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। এর আগে রওশন এরশাদ (৭৮) বার্ধক্যজনিত জটিলতায়, সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন ছিলেন।

XS
SM
MD
LG