অ্যাকসেসিবিলিটি লিংক

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজে অনিশ্চিত সাকিব আল হাসান


অ্যান্টিগা এবং বারবুডার নর্থ সাউন্ডের ভিভিয়ান রিচার্ডস ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যে প্রথম টেস্টের তৃতীয় দিনে অর্ধশতক রান অর্জনের পর হাস্যজ্জল বাংলাদেশের সাকিব আল হাসান। (ছবি র‍্যান্ডি ব্রুকস / এএফপি )

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে বাংলাদেশের দলের টেস্ট অধিনায়ক সাকিব আল হাসান-এর উপস্থিতি অনিশ্চিত বলে ইঙ্গিত দিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান। তবে, সিরিজের জন্য ক্রিকেট বোর্ডের ঘোষিত ওয়ানডে স্কোয়াডে সাকিব রয়েছেন।

নাজমুল বলেন, “ওয়েস্ট ইন্ডিজে যাওয়ার আগে আমি এটা জানতাম। সে আমার সঙ্গে এটি নিয়ে আলোচনা করেনি। তবে অন্যদের সঙ্গে আলোচনা করেছে।”

“ওয়ানডে সিরিজ চলাকালীন ছুটি নেয়ার বিষয়ে ক্রিকেট অপারেশন্সের চেয়ারম্যান জালাল ইউনুসের সঙ্গে সাকিব কথা বলেছেন;” জানান বিসিবি সভাপতি।

নাজমুল বলেন, “সাকিব বোর্ডের সঙ্গে এ বিষয়ে কথা বলেনি। আমি শিগগিরই ওর সঙ্গে কথা বলব এবং সে আসলে কী চায় তা জানতে পারব। এখন পর্যন্ত সে আনুষ্ঠানিকভাবে বোর্ডের সঙ্গে কথা বলেনি। তবে আপনারা এখন পর্যন্ত এটাকে অফিসিয়াল হিসেবে নিতে পারেন।”

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজটি আইসিসি বিশ্বকাপ সুপার লিগের অংশ নয়। এ কারণেই হয়তো এই সিরিজ এড়িয়ে যেতে চাইছেন এই অলরাউন্ডার।

ওয়ানডে সিরিজের আগে, দুই দল তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে মুখোমুখি হবে।

XS
SM
MD
LG