অ্যাকসেসিবিলিটি লিংক

জেনিফার লোপেজ এবং বেন অ্যাফ্লেক লাস ভেগাসে ড্রাইভ-থ্রু চ্যাপেলে বিয়ে করলেন


বেন অ্যাফ্লেক এবং জেনিফার লোপেজ। লস অ্যাঞ্জেলস, ক্যালিফোর্নিয়া। ১২ ডিসেম্বর, ২০২১। ফাইল ছবি।

গায়িকা-অভিনেত্রী জেনিফার লোপেজ এবং অভিনেতা-নির্মাতা বেন অ্যাফ্লেক শনিবার গভীর রাতে লাস ভেগাসে ড্রাইভ-থ্রু-চ্যাপেলে বিয়ে করেন। দুই দশক ধরে দুটি পৃথক রোমান্সে জড়িত থেকে এবং অগণিত ট্যাবলয়েড কভারের শিরোনাম হওয়ার পর এই সম্পর্কের একটি পরিণতি ঘটে।

রবিবার লোপেজ ভক্তদের জন্য নিউজ লেটারে “আমরা করেছি” শিরোনামে তাদের বিয়ের ঘোষণা করেন। লোপেজ প্রাথমিকভাবে এপ্রিলে একই নিউজ লেটার “অন দ্য জে লো”-তে তাদের বাগদানের সংবাদ প্রকাশ করেছিলেন।

জেনিফার লিন অ্যাফ্লেক স্বাক্ষরিত একটি বার্তায় লোপেজ লিখেছেন, “ভালোবাসা সুন্দর, ভালোবাসা কল্যাণকর এবং দেখা যাচ্ছে ভালোবাসা ধৈর্য্যশীল। বিশ বছরের ধৈর্য্য।”

লোপেজ বলেছেন, “যথেষ্ট দীর্ঘ সময় ধৈর্য্য ধরে থাকুন এবং সম্ভবত আপনি আপনার জীবনের সেরা মুহূর্তটি খুঁজে পাবেন লাস ভেগাসে রাত সাড়ে বারোটায় আপনার বাচ্চাদের সাথে প্রেমের টানেলের মধ্য দিয়ে এবং যার সাথে আপনি চিরকাল কাটাবেন।”

২০০০ সালের গোড়ার দিকে লোপেজ (৫২) এবং অ্যাফ্লেক (৪৯) বিখ্যাত জুটি ছিলেন। গত বছর তাদের রোম্যান্স পুনরুজ্জীবিত হয়। এর আগে তারা ২০০৩ সালের ‘গিগলি’ এবং ২০০৪ সালের ‘জার্সি গার্ল’-এ একত্রে অভিনয় করেছেন। সেই সময়ে তারা এঙ্গেজমেন্ট করেন কিন্তু বিয়ে করেননি।

২০০৫ সালে অ্যাফ্লেক জেনিফার গার্নারকে বিয়ে করেন। তাদের তিনটি সন্তান রয়েছে। ২০১৮ সালে তাদের বিবাহবিচ্ছেদ হয়।

এর আগে তিনবার বিয়ে করেছেন লোপেজ। তিনি ১৯৯৭-১৯৯৮ সাল পর্যন্ত ওজানি নোয়া এবং ২০০১-২০০৩ সাল পর্যন্ত ক্রিস জুডের সাথে সংক্ষিপ্ত সময়ের জন্য বিবাহবন্ধনে আবদ্ধ ছিলেন। তিনি এবং গায়ক মার্ক অ্যান্টনি ২০০৪ সালে বিয়ে করেন এবং এক দশক ধরে বিবাহিত ছিলেন এবং তাদের ১৪ বছর বয়সী যমজ দুই সন্তান আছে।

XS
SM
MD
LG