অ্যাকসেসিবিলিটি লিংক

ঢাকায় চলন্ত বাসে ছাত্রীকে শ্লীলতাহানি: গ্রেপ্তার চালকের রিমান্ড


বাংলাদেশের রাজধানী ঢাকায়, বিকাশ পরিবহনের একটি চলন্ত বাসে এক ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে গ্রেপ্তার চালক মো. মাহবুবুর রহমানের একদিনের রিমান্ড অনুমোদন করেছেন আদালত।

বৃহস্পতিবার (২৮ জুলাই) অভিযুক্তকে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সৈয়দ মোস্তফা রেজা নূরের আদালতে হাজির করে পাঁচ দিনের রিমান্ড আবেদন করেন, তদন্ত কর্মকর্তা আজিমপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ আছিবুজ্জামান আছিব।

অভিযুক্ত ব্যক্তির আইনজীবী নুরুল নবী, রিমান্ড আবেদন খারিজ চেয়ে জামিনের আবেদন করেন। রাষ্ট্রপক্ষ থেকে এর বিরোধিতা করলে, শুনানি শেষে আদালত একদিনের রিমান্ড অনুমোদন করেন। এর আগে, বুধবার (২৭ জুলাই) আশুলিয়া থেকে, মাহবুবুর রহমানকে গ্রেপ্তার করা হয়।

গত ২৪ জুলাই ভুক্তভোগী ঐ ছাত্রী রাত ৮টা ৪০ মিনিটের দিকে ধানমন্ডি থেকে আজিমপুর যাওয়ার উদ্দেশ্যে বিকাশ পরিবহনের একটি বাসে ওঠেন। এর পর হেনস্তার শিকার হন। পরে ভুক্তভোগী ছাত্রী ঘটনাটি ফেসবুকে শেয়ার করে একটি পোস্ট দেন। এরপর লালবাগ থানা পুলিশ প্রাথমিক অনুসন্ধান করে, প্রথমে ভুক্তভোগীকে চিহ্নিত করে তথ্য সংগ্রহ করে। সিসিটিভির ফুটেজ পর্যালোচনা ও আধুনিক তথ্য-প্রযুক্তির সহায়তা নিয়ে বিকাশ পরিবহনের বাসটি শনাক্ত করা হয়। পরে ঐ ঘটনার সঙ্গে জড়িত বিকাশ পরিবহনের চালক মাহবুবুর রহমানকে গ্রেপ্তার করা হয়।

এ ঘটনায় লালবাগ থানায় একটি মামলা দায়ের করা হয়।

XS
SM
MD
LG