অ্যাকসেসিবিলিটি লিংক

অস্ট্রেলিয়া সফরের আগে বাংলাদেশ ক্রিকেট দলকে বিদায় জানিয়েছেন হাইকমিশনার জেরেমি ব্রুয়ার


বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের(পুরুষ) সঙ্গে বাংলাদেশে নিযুক্ত অস্ট্রেলিয়ার হাইকমিশনার জেরেমি ব্রুয়ার

আইসিসি টি-টোয়েন্টি ক্রিকেট বিশ্বকাপ-২০২২ খেলতে, অস্ট্রেলিয়ার উদ্দেশে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল(পুরুষ) রওনা হওয়ার আগে বিদায় জানিয়েছেন বাংলাদেশে নিযুক্ত অস্ট্রেলিয়ার হাইকমিশনার জেরেমি ব্রুয়ার।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) নিজ বাসভবনে আয়োজিত অনুষ্ঠানে দেওয়া বক্তব্যে হাইকমিশনার অস্ট্রেলীয় ও বাংলাদেশিদের ক্রিকেটের প্রতি ভালবাসার কথা তুলে ধরেন।

হাইকমিশনার বলেন, “দুই দেশের মধ্যে কূটনৈতিক সম্পর্কের ৫০ বছর পূর্তি উদযাপনের সময়, বাংলাদেশ দল অস্ট্রেলিয়া সফরে যাওয়া যথোপযুক্ত। আমি আত্মবিশ্বাসী যে অস্ট্রেলিয়ায় বাংলাদেশ দলকে দারুণ ভাবে স্বাগত জানানো হবে।”

তিনি আরও বলেন, “সেখানে আপনাদের বন্ধুর অভাব হবে না; বিশেষ করে এখন অস্ট্রেলিয়ায় বাংলাদেশি বংশোদ্ভুত প্রায় ৮০ হাজার মানুষ বসবাস করছে।”

এসময় বাংলাদেশের যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল বিশ্বকাপে বাংলাদেশ ও অস্ট্রেলিয়া ক্রিকেট দলের জন্য শুভকামনা জানান।

ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, “বাংলাদেশ এখন খেলাধুলার ক্ষেত্রে বিশ্বব্যাপী একটি পরিচিত নাম। ফুটবল, ক্রিকেট, হকি, তীরন্দাজ, সাঁতার ও অন্য অনেক খেলাতেই জনপ্রিয় ও প্রতিশ্রুতিশীল নাম বাংলাদেশ।”

XS
SM
MD
LG