অ্যাকসেসিবিলিটি লিংক

চাঁদপুরের হাজীগঞ্জে পাঁচ শতাধিক বিএনপি নেতাকর্মীর বিরুদ্ধে পুলিশের মামলা, আটক ২২


চাঁদপুরের হাজীগঞ্জে পাঁচ শতাধিক বিএনপি নেতাকর্মীর বিরুদ্ধে পুলিশের মামলা, আটক ২২।

বাংলাদেশের চাঁদপুর জেলার হাজীগঞ্জে পুলিশের ওপর হামলার ঘটনায়, রবিবার (৩০ অক্টোবর) বিএনপির ৫ শতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে মামলা করেছে পুলিশ। এ মামলায় আটক করা হয়েছে ২২ জনকে।

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ জুবায়ের এ তথ্য নিশ্চিত করেছেন।তিনি বলেন, “মামলায় এজাহারে নাম উল্লেখ করা হয়েছে ১৮৬জকে। আর, জ্ঞাত ও অজ্ঞাত বিএনপি ও এর সহযোগী সংগঠনের ২৫০ থেকে ৩৫০ নেতাকর্মীকে এ মামলায় অভিযুক্ত করা হয়েছে। রবিবার আটক করা হয়েছে ২২ নেতা-কর্মীকে।”

জেলার অতিরিক্ত পুলিশ সুপার পংকজ কুমার দে বলেন, “হামলায় থানার ওসি, ওসি তদন্ত, দুই জন উপপরিদর্শক(এসআই) ও একজন কনস্টেবলসহ পাঁচজন পুলিশ আহত হয়েছেন। যারা পুলিশের দায়িত্ব পালনে বাধাগ্রস্ত করতে ইটপাটকেল নিক্ষেপসহ হামলা চালিয়েছে, তাদের ছাড় দেওয়া হবে না।”

রবিবার সন্ধ্যায় গ্রেপ্তার ব্যক্তিদের চাঁদপুর কোর্টে পাঠানো হয়।

উল্লেখ্য, শনিবার ( ২৯ অক্টোবর) বিকালে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে র‌্যালির আয়োজন করে যুবদলের উপজেলা ও পৌর শাখা। র‌্যালিটি টোরাগড় থেকে শুরু হয়ে হাজীগঞ্জ পূর্ব বাজারে আসলে ব্রিজের ওপর যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীদের পুলিশের সঙ্গে সংঘর্ষ হয়। এসময় মিছিলকে ছত্রভঙ্গ করতে পুলিশ টিয়ার শেল ও ফাঁকা গুলি করে।

এ ঘটনায় উপপরিদর্শক (এসআই) আব্দুল আজিজ বাদী হয়ে রবিবার একটি মামলা দায়ের করে।

XS
SM
MD
LG