অ্যাকসেসিবিলিটি লিংক

থাইল্যান্ডে চিকিৎসা শেষে ঢাকা ফিরেছেন জাতীয় পার্টির নেতা রওশন এরশাদ


জাতীয় পার্টির নেতা রওশন এরশাদ

থাইল্যান্ডে চিকিৎসা শেষে ঢাকা ফিরেছেন জাতীয় পার্টির নেতা ও সংসদের বিরোধী দলের নেতা রওশন এরশাদ। দেশে ফিরেই তিনি আলোচনার মাধ্যমে ভুল বোঝাবুঝি দূর করে, দলকে ঐক্যবদ্ধ রাখার আহ্বান জানিয়েছেন।

রবিবার (২৭ নভেম্বর) দুপুর ১২টা ২৫ মিনিটে থাই এয়ারওয়েজের একটি ফ্লাইটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামেন সংসদের বিরোধী দলের নেতা রওশন এরশাদ। পরে বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন তিনি। রওশন এরশাদ বলেন, “আমি সব সময় জাতীয় পার্টির ঐক্য চাই… দল ভাঙার প্রশ্নই আসে না।”

রওশনও দাবি করেছেন যে পার্টির চেয়ারম্যান ও তার দেবর জিএম কাদেরের সঙ্গে তার কোনও বিরোধ নেই। রওশন বলেন, “আমি ঢাকায় ফিরে এসেছি এবং বিভ্রান্তি ও ভুল বোঝাবুঝি দূর করতে সব সংসদ সদস্য, প্রেসিডিয়াম সদস্য এবং অন্যদের সঙ্গে বসব। আমি নিশ্চিত, আমরা শিগগিরই ভুল বোঝাবুঝি দূর করে ঐক্যবদ্ধভাবে রাজনৈতিক কর্মসূচিতে ফিরতে সক্ষম হব।”

রওশন এরশাদ জানান যে তাদের দল ২৭ ডিসেম্বর রংপুর সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করতে একজন যোগ্য প্রার্থীকে মনোনয়ন দেবে। এক প্রশ্নের জবাবে বিরোধীদলীয় নেতা বলেন, “আগামী সাধারণ নির্বাচনের আগে বিএনপির সঙ্গে জাতীয় পার্টির জোট করার কোনো কারণ নেই।”

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের সঙ্গে জাতীয় পার্টি জোট করবে কি না, এমন প্রশ্নের জবাবে রওশন বলেন, “সময়ই বলে দেবে।”

XS
SM
MD
LG