অ্যাকসেসিবিলিটি লিংক

গোল্ডেন গ্লোব মনোনয়নে এগিয়ে রয়েছে “ব্যানশিস” এবং “এভরিথিং এভরিহোয়্যার”


ক্যালিফোর্নিয়ার বেভারলি হিলস এর বেভারলি হিলটন হোটেলে ৭৯তম বার্ষিক গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ডস-এর মনোনয়ন অনুষ্ঠানে একটি গোল্ডেন গ্লোব ভাস্কর্য দেখা যাচ্ছে, ১৩ ডিসেম্বর ২০২১।

কেলেঙ্কারি ও বয়কটের ফলে বিশৃঙ্খলতায় জর্জরিত হয়ে হলিউড ফরেন প্রেস অ্যাসোসিয়েশনের (এইচএফপিএ) বার্ষিক পুরস্কার অনুষ্ঠানটি একবছর টেলিভিশনে প্রচারিত হয়নি। তবে সোমবার গোল্ডেন গ্লোবস মনোনয়ন ঘোষণার মাধ্যমে আবারও ফিরে আসার তোড়জোড় আরম্ভ করেছে। “দ্য ব্যানশিস অফ ইনিশেরিন” এবং “এভরিথিং এভরিহোয়্যার অল অ্যাট ওয়ান্স” পেয়েছে সবচেয়ে বেশি সংখ্যক মনোনয়ন।

এনবিসি’র প্রভাতকালীন “টুডে” অনুষ্ঠানে মনোনয়নগুলো পড়ে শোনান পিতা-কন্যা যুগল, জর্জ ও মায়ান লোপেজ। ড্রামা বিভাগে সেরা চলচ্চিত্রের মনোনয়ন পেয়েছে: “দ্য ফেবেলম্যানস”, “টপ গান: ম্যাভেরিক”, “এলভিস”, “টার” এবং “অ্যাভাটার: দ্য ওয়ে অফ ওয়াটার”।

কমেডি বা মিউজিক্যাল বিভাগে সেরা চলচ্চিত্রের মনোনয়নগুলো হল: “দ্য ব্যানশিস অফ ইনিশেরিন”, “এভরিথিং এভরিহোয়্যার অল অ্যাট ওয়ান্স”, “গ্লাস আনিয়ান: এ নাইভস আউট মিস্টরি”, “ব্যাবিলন” এবং “ট্রায়্যাঙ্গেল অফ স্যাডনেস”।

মার্টিন ম্যাকডনা-র “দ্য ব্যানশিস অফ ইনিশেরিন” আটটি মনোনয়ন পেয়ে অন্য সব চলচ্চিত্র থেকে এগিয়ে রয়েছে। ছয়টি মনোনয়ন নিয়ে দ্বিতীয় অবস্থানে রয়েছে “এভরিথিং এভরিহোয়্যার অল অ্যাট ওয়ান্স”।

ড্রামা-তে সেরা অভিনেতার জন্য মনোনীতদের মধ্যে রয়েছেন ব্র্যান্ডন ফ্রেজার। ফ্রেজার বলেছিলেন যে তিনি গোল্ডেন গ্লোবস অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন না। এর কারণ হিসেবে তিনি বলেছিলেন যে, এইচএফপিএ-র দীর্ঘকালীন সদস্য ও সংগঠনটির সাবেক সভাপতি, ফিলিপ বার্ক ২০০৩ সালে ফ্রেজারকে অযাচিতভাবে স্পর্শ করেছিলেন।

গোল্ডেন গ্লোবস এর পুরস্কার প্রদান অনুষ্ঠানটি ১০ জানুয়ারি সম্প্রচারিত হবে। কমেডিয়ান জেরড কারমাইকেল অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন।

XS
SM
MD
LG