অ্যাকসেসিবিলিটি লিংক

চট্টগ্রামের সাইবার মামলায় জামিন পেলেন বাবুল আক্তারের বাবা ও ভাই


বাবুল আক্তারের বাবা

পুলিশ ব্যুরো অফ ইনভেস্টিগেশন (পিবিআই)-এর পক্ষ থেকে চট্টগ্রামে দায়ের করা ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায়ও জামিন পেয়েছেন আলোচিত মিতু হত্যা মামলায় অভিযুক্ত সাবেক এসপি বাবুল আক্তারের বাবা মো. আব্দুল ওয়াদুদ মিয়া এবং ভাই মো. হাবিবুর রহমান লাবু।

মঙ্গলবার (৩ জানুয়ারি) চট্টগ্রাম সাইবার ট্রাইব্যুনালের বিচারক জহিরুল কবির শুনানি শেষে জামিনের আদেশ দেন। এর আগে সোমবার রাজধানী ঢাকার ধানমন্ডি থানায় ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় তারা দুইজন জামিন লাভ করেন।

অভিযুক্তরা মঙ্গলবার আত্মসমর্পণ করে জামিন আবেদন করলে চট্টগ্রামের আদালত এই আদেশ দেন। গত বছরের ১৭ অক্টোবর রাতে চট্টগ্রাম নগরীর খুলশী থানায় ডিজিটাল নিরাপত্তা আইন ও বিশেষ ক্ষমতা আইনে মামলাটি দায়ের করেন পিবিআই চট্টগ্রাম মেট্রোর ইনচার্জ পুলিশ সুপার নাইমা সুলতানা।

অভিযুক্ত-পক্ষের আইনজীবী গোলাম মওলা মুরাদ বলেন, “আদালত জামিন দিয়েছেন। তবে কতদিনের জামিন দিয়েছেন, সেটি জানা যাবে আদেশের কপি পাওয়ার পর।

আদালত সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, এ মামলায় উচ্চ আদালত থেকে জামিন নেন অভিযুক্ত ব্যক্তিরা। জামিনের মেয়াদ শেষ হওয়ায়, আত্মসমর্পণ করে, তারা আবার জামিনের আবেদন করেন।

XS
SM
MD
LG