অ্যাকসেসিবিলিটি লিংক

আগামী নির্বাচনে নিজস্ব প্রতীকে নির্বাচন করবে ওয়ার্কার্স পার্টি: রাশেদ খান মেনন


বরিশাল কেন্দ্রীয় শহীদ মিনারে, ওয়ার্কার্স পার্টির বরিশাল জেলা শাখা আয়োজিত বিভাগীয় সমাবেশে বক্তব্য রাখছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন। শনিবার, ১৮ মার্চ, ২০২৩।
বরিশাল কেন্দ্রীয় শহীদ মিনারে, ওয়ার্কার্স পার্টির বরিশাল জেলা শাখা আয়োজিত বিভাগীয় সমাবেশে বক্তব্য রাখছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন। শনিবার, ১৮ মার্চ, ২০২৩।

আগামী নির্বাচনে নিজস্ব প্রতীকে নির্বাচন করবে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি। এ কথা জানিয়েছেন দলটির সভাপতি রাশেদ খান মেনন। শনিবার (১৮ মার্চ) বরিশাল কেন্দ্রীয় শহীদ মিনারে, ওয়ার্কার্স পার্টির বরিশাল জেলা শাখা আয়োজিত বিভাগীয় সমাবেশে এ কথা জানান তিনি।

রাশেদ খান মেনন বলেন, “আমরা এবার নির্বাচন করবো। আমরা আমাদের নিজস্ব প্রতীকে নির্বাচন করবো।” তিনি বলেন, “আমি আপনাদের বরিশালের সন্তান। দুই দুইবার আমি এই বরিশাল থেকে নির্বাচিত হয়েছি। ৭৩’ সালেও আমি নির্বাচিত হয়েছিলাম। তখন আমার বিজয়কে ছিনতাই করা হয়েছিলো। আমি তারপরও ঐক্য করতে পিছিয়ে থাকিনি। পরের তিনবার আমি ঢাকা থেকে নির্বাচিত হয়েছি।”

মেনন বলেন, “আমি বলে দিতে চাই, নির্বাচন নিয়ে বিএনপি এখন খেলেছে, অনুগ্রহ করে আপনারাও (আওয়ামী লীগ) খেলবেন না। সব খেলার শেষ আছে। আপনারা (আওয়ামী লীগ) বলেন খেলা হবে; কিসের খেলা? খেলা একটাই, জনগণ নির্বিঘ্নে ভোট দেবে। সেই ভোটে জনপ্রতিনিধি নির্বাচিত হবে এবং যারা নির্বাচিত হবেন তারাই ক্ষমতায় যাবেন।”

“হেফাজত, জামায়াত ও ইসলামী শাসনতন্ত্রের সঙ্গে কোলাকুলি করবেন? কেউ আপনাদের ভোট দেবে না। এমনকি সংখ্যালঘুদের যে ভোটকে আপনারা আপনাদের ভোট ব্যাংক মনে করেন, সেই সংখ্যালঘুরা আজকে সিদ্ধান্ত নিচ্ছে তারা ভোট কোথায় দেবে। সুতরাং এই সমাবেশ থেকে আওয়ামী লীগ ও শেখ হাসিনার প্রতি আমার আহ্বান ১৪ দলের ঐক্যকে আরো শক্ত করুন;” বলেন ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন।

তিনি আরো বলেন, “আর যদি তা না করেন, তাহলে মনে রাখবেন ১৯৯৬, ২০০১ ও ১৯৯১ সালের কথা। আমি অংক করে দেখিয়ে দেবো। ৭৩ সাল বাদে একক কোনো নির্বাচনে আপনারা (আওয়ামী লীগ) বিজয় লাভ করেননি। নির্বাচনে বিজয় লাভ করতে হলে বামপন্থীদের আপনাদের সঙ্গে লাগবে, পাশে লাগবে। যদি ভুল করেন, তাহলে সেই ভুলের খেসারত আপনারা নয়, জাতি দেবে। তখন এই জাতি আপনাদের ক্ষমা করবে না।”

XS
SM
MD
LG