অ্যাকসেসিবিলিটি লিংক

মাদারীপুরে বাস খাদে, নিহত ১৯ জন


শনিবার (১৮ মার্চ) সকালে মাদারীপুরের শিবচর উপজেলায়, খুলনা থেকে ঢাকাগামী ইমাদ পরিবহনের এই বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। ঘটনাস্থলে জড় হয়েছেন উৎসুক জনতা।
শনিবার (১৮ মার্চ) সকালে মাদারীপুরের শিবচর উপজেলায়, খুলনা থেকে ঢাকাগামী ইমাদ পরিবহনের এই বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। ঘটনাস্থলে জড় হয়েছেন উৎসুক জনতা।

মাদারীপুরের শিবচরে শনিবারের (১৮ মার্চ) বাস দুর্ঘটনায় আহত আরো তিনজন রবিবার (১৯ মার্চ) মারা গেছেন। এর ফলে নিহত ব্যক্তির সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৯ জনে।

এর আগে, শনিবার সকালে মাদারীপুরের শিবচর উপজেলায়, খুলনা থেকে ঢাকাগামী ইমাদ পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এ সময় নিহত হন ১৪ জন। পরে হাসপাতালে মারা যান আরো দুজন।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ বাচ্চু মিয়া জানান, মাদারীপুর থেকে হাসপাতালে নেয়ার পথে দুইজনের মৃত্যু হয়। আহত আরো পাঁচজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং তাদের চিকিৎসা দেয়া হচ্ছে বলে জানান তিনি। এছাড়া, মাদারীপুরের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরো একজনের মৃত্যু হয়েছে।

শিবচর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু নাইম মো. মোফাজ্জল হক বলেন, “শনিবার সকাল ৮টার দিকে, শিবচর উপজেলার কাঁঠালবাড়ী ইউনিয়নের সীমানা এলাকায় পদ্মা সেতুর অ্যাপ্রোচ রোডে, খুলনা থেকে ঢাকাগামী ইমাদ পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে চালকসহ ১৪ জন নিহত হয়। বাকি দুজন হাসপাতালে নেয়ার পথে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বলে জানান ওসি।

তিনি আরো জানান, “এ পর্যন্ত আহত ২০ জনকে উদ্ধার করা হয়েছে। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এবং পুলিশের সদস্যরা স্থানীয় বাসিন্দাদের সঙ্গে নিয়ে উদ্ধার অভিযান চালায়।

তাৎক্ষণিকভাবে নিহতদের পরিচয় জানা যায়নি। দ্রুত গতিতে গাড়ি চালানোর কারণে এই দুর্ঘটনা ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে বলে জানান ভারপ্রাপ্ত কর্মকর্তা মোফাজ্জল হক।

XS
SM
MD
LG