অ্যাকসেসিবিলিটি লিংক

হবিগঞ্জে নারীকে বেত্রাঘাত ও পাথর মারার অভিযোগ, গ্রেপ্তার ৪ জন


হবিগঞ্জে নারীকে বেত্রাঘাত ও পাথর মারার অভিযোগ, গ্রেপ্তার ৪ জন। (প্রতীকী ছবি)
হবিগঞ্জে নারীকে বেত্রাঘাত ও পাথর মারার অভিযোগ, গ্রেপ্তার ৪ জন। (প্রতীকী ছবি)

বাংলাদেশের হবিগঞ্জ জেলার চুনারুঘাটের বড়জুম গ্রামে অনৈতিক সম্পর্কের অভিযোগ তুলে এক নারীকে বেত্রাঘাত ও পাথর মারার অভিযোগ উঠেছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে শুক্রবার (৭ এপ্রিল) চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা হলেন; উপজেলার আলীনগর গ্রামের হাফেজ মো. নুরুল ইসলাম (৩০), বড়জুম গ্রামের বায়েজিদ হোসেন (৭০), আকবর আলী (৬৯) ও আতিক উল্লাহ (৫০)। ভুক্তভোগী ও গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা একই গ্রামের বাসিন্দা।

পুলিশ জানায়, বড়জুম গ্রামে এক প্রবাসীর স্ত্রীর বিরুদ্ধে অনৈতিক সম্পর্কের অভিযোগ তুলে সালিশের আয়োজন করা হয়। সালিশের সিদ্ধান্ত মতে গত মঙ্গলবার রাতে বড়জুম গ্রামের মো. বাচ্চু মিয়ার বাড়ির উঠানে ভুক্তভোগীকে ৮২টি বেত্রাঘাত ও ৮০টি পাথর নিক্ষেপ করা হয়। এছাড়া ভুক্তভোগী একমাস বাড়ি থেকে বের হতে পারবে না বলে সিদ্ধান্ত হয়।

স্থানীয় বাসিন্দা আকবর আলী (৬৮) ভুক্তভোগীকে ৮২টি বেত্রাঘাত করেন এবং অন্যরা তার গায়ে পাথর মারেন। পরে ভুক্তভোগী চুনারুঘাট থানায় ১৭ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরো কয়েকজনের বিরুদ্ধে অভিযোগ করে একটি মামলা করেন। পুলিশ চারজনকে গ্রেপ্তার করে।

চুনারুঘাট থানার পরিদর্শক রাশেদুল হক জানান, “প্রাথমিক তদন্তে ভুক্তভোগীকে বেত্রাঘাত ও পাথর নিক্ষেপের সত্যতা পাওয়া গেছে। শুক্রবার মামলা করা হলে, ঐ দিন ঘটনায় জড়িত থাকার অভিযোগে চারজনকে গ্রেপ্তার করে আদালতের নিদের্শে কারাগারে পাঠানো হয়েছে।”

XS
SM
MD
LG