অ্যাকসেসিবিলিটি লিংক

হাঁটুর চোট না সারলে অবসর নিতে পারেন এম এস ধোনি


ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক এম এস ধোনি
ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক এম এস ধোনি

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক ও সদ্য আইপিএল জয়ী চেন্নাই সুপার কিংস দলের অধিনায়ক এম এস ধোনির হাঁটুতে অস্ত্রোপচার করতে হতে পারে। তেমনই ইঙ্গিত দিয়েছেন চেন্নাই সুপার কিংস-এর সিইও কাশী বিশ্বনাথন।

আইপিএল চ্যাম্পিয়ন হয়ে ধোনি এই মুহূর্তে চেন্নাইতে রয়েছেন। তিনি দলের সঙ্গে গিয়েছিলেন তিরুপতি মন্দিরে। বৃহস্পতিবার পর্যন্ত চেন্নাই দলনায়ক থাকবেন চেন্নাইতে। তারপর তিনি মুম্বইতে যাবেন বিখ্যাত শল্য চিকিৎসক অনন্ত যোশীর কাছে। সদ্য সমাপ্ত আইপিএলে ধোনি বিস্তর ভুগেছেন বাঁ হাঁটুর চোটে। তিনি তাই নিয়েই খেলেছেন ম্যাচগুলি। কিন্তু এই মুহূর্তে ধোনি অস্ত্রোপচার করানোর কথা ভাবছেন।

ধোনি অবসর প্রসঙ্গে ফাইনাল ম্যাচের পরেই বলেছিলেন, তিনি পরের আইপিএলেও খেলার কথা ভাবছেন সমর্থকদের কথা ভেবে। কারণ তিনি যা ভালবাসা পেয়েছেন, সেটি তাঁকে আরও ভাবার সময় দিচ্ছে। তিনি এও বলেছেন, "আমি আগামী ছয় থেকে সাত মাস ভাবার সময় পাব। তারপর সিদ্ধান্ত নেব।"

ধোনির যদি হাঁটুতে চোট সমস্যা থেকে যায়, তা হলে তিনি অবসরের সিদ্ধান্ত নিয়েই নেবেন। সেটাই জানান চেন্নাইয়ের শীর্ষ কর্তা। কাশী বিশ্বনাথন বলেছেন, "চিকিৎসক যদি ধোনির হাঁটুর চোট নিয়ে অস্ত্রোপচারের পরামর্শ দেন, তা হলে তারপরেও তিনি খেলা চালিয়ে যাবেন কিনা, সেটি একমাত্র তিনিই বলবেন।" ধোনি যদি খেলার সিদ্ধান্ত নেন, তা হলে সামনের বারও আইপিএল-এ তাঁর বেস প্রাইজ হবে ১৫ কোটি টাকা।

XS
SM
MD
LG