অ্যাকসেসিবিলিটি লিংক

ভয়েস অফ আমেরিকার সাথে নুসরাত ফারিয়া


ভয়েস অফ আমেরিকার সাথে নুসরাত ফারিয়া
please wait

No media source currently available

0:00 0:04:49 0:00

নুসরাত ফারিয়া দুই বাংলার সবচেয়ে জনপ্রিয় তারকাদের একজন। ফেসবুকে সাত মিলিয়ন আর ইন্সটাগ্রামে প্রায় চার মিলিয়ন অনুসারী তার।

বিটিভির স্কুল বিতর্কের চ্যাম্পিয়ন থেকে ছোটপর্দার উপস্থাপক, সেখান থেকে সরাসরি বড় পর্দার নায়িকা হয়ে ওঠা ফারিয়ার। অভিষেকের বছরই জিতেছিলেন মেরিল প্রথম আলো বেস্ট ডেব্যুট্যান্ট পুরষ্কার। নারী অভিনেতা হিসেবে সবচেয়ে বেশি ইন্দো-বাংলা যৌথ প্রযোজনার ছবিতে অভিনয় করার রেকর্ডও তার। মাত্র ছাব্বিশ বছর বয়সে প্রধানমন্ত্রী শেখ হাসিনার চরিত্রে অভিনয় করেছেন 'মুজিব' সিনেমায়। 'জয়া' স্যানিটারি প্যাডের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে কথা বলছেন কিশোরী-তরুণীদের স্বাস্থ্য সুরক্ষা নিয়ে আজ প্রায় পাঁচ বছর যাবৎ। মেয়েদের প্রেমের জীবনের চাওয়া পাওয়া নিয়ে গাওয়া তার গান ছুঁতে পেরেছে লাখো শ্রোতার মন। বাংলা সিনেমা দেখার কথা ভাবতেও পারে না, এমন সব অডিয়েন্সও তার গান শোনে, টিকটক ভিডিও বানায় তার গান নিয়ে, ভয়েস অফ আমেরিকাকে জানান ফারিয়া।

পর্দার বাইরের জীবনটা কেমন ফারিয়ার? নারী হিসেবে কর্মজীবনে কোন ভোগান্তি পোহাতে হয় কি তাকে? কি ভাবছেন তিনি ভবিষ্যত নিয়ে? - এমন নানান বিষয় নিয়ে আমরা কথা বলেছি তার সাথে।
ক্যামেরার সামনে নিজের একান্ত জীবনের এক গাইডেড ট্যুর দিয়েছেন তিনি ভয়েস অফ আমেরিকার দর্শকদের উদ্দেশে।

সাকিব প্রত্যয়ের প্রতিবেদন।

XS
SM
MD
LG