অ্যাকসেসিবিলিটি লিংক

যুক্তরাষ্ট্রে শাহরুখ খানের দুর্ঘটনা, অস্ত্রোপচারের খবর ভুয়ো, সুস্থ আছেন নায়ক


বলিউড তারকা শাহরুখ খান। (ফাইল ছবি)
বলিউড তারকা শাহরুখ খান। (ফাইল ছবি)

মঙ্গলবার ৪ জুলাই ভারতীয় সময় দুপুর নাগাদ খবর ছড়িয়ে পড়েছিল যে ভারতীয় সিনেমার অন্যতম জনপ্রিয় নায়ক শাহরুখ খান যুক্তরাষ্ট্রে শ্যুটিং সেটে চোট পেয়েছেন। তাঁর নাকে অস্ত্রোপচার করা হয়েছে, তিনি সুস্থ আছেন।

বুধবার ৫ জুলাই সকালে সেই শাহরুখ খানকেই দেখা গেল ব্লু সোয়েটশার্ট পরে মুম্বই বিমানবন্দর থেকে বেরিয়ে আসছেন। নাক তো নয়ই, শরীরে কোথাও চোট লেগেছে বলে বোঝা গেল না। নাকেও কোনও প্লাস্টার বা কিছু নেই। শাহরুখের ঘনিষ্ঠ সূত্রে বলা হয়েছে, চোট পাওয়ার খবর সম্পূর্ণ ভুল।

গতকাল অর্থাৎ মঙ্গলবার আচমকাই খবর ছড়িয়ে পড়ে যে শাহরুখ খান আহত হয়েছেন শ্যুটিং করতে গিয়ে, হয়েছে অস্ত্রোপচার। কিন্তু বুধবারেই সম্পূর্ণ পাল্টে গেল ছবিটা। বুধবার সকালে দেখা যায় এয়ারপোর্ট থেকে স্ট্রেচার বা হুইলচেয়ারে নয় বরং নিজের পায়ে হেঁটেই দিব্যি বেরিয়ে আসছেন শাহরুখ।

প্রসঙ্গত, অভিনেতা বা শিল্পীদের বিষয়ে প্রায়ই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে নানা ধরনের গুজব। এমনকি অসুস্থ অভিনেতা বা শিল্পীদের প্রায়ই মৃত্যুর মিথ্যে গুজবও ছড়িয়ে পড়তে দেখা যায়। এবার সেই তালিকায় নাম তুললেন শাহরুখ খান। সাধারণত, এই ধরণের গুজব ছড়িয়ে পড়ার পরেই শোনা যায় চক্রান্তের তত্ত্ব।

যদিও শাহরুখ খানের মতো সুপারস্টারের ক্ষেত্রে কেউ বা কারা ইচ্ছাকৃত এমন গুজব ছড়িয়েছে কিনা তা এখনই বলা যাচ্ছে না। আপাতত সুস্থ আছেন শাহরুখ সেই খবর জেনেই নিশ্চিন্তে অনুরাগীরা।

XS
SM
MD
LG