অ্যাকসেসিবিলিটি লিংক

মহেন্দ্র সিং ধোনির প্রযোজনায় মুক্তি পেল প্রথম সিনেমা


ভারতের প্রাক্তন অধিনায়ক, 'ক্যাপ্টেন কুল' মহেন্দ্র সিং ধোনি।
ভারতের প্রাক্তন অধিনায়ক, 'ক্যাপ্টেন কুল' মহেন্দ্র সিং ধোনি।

ভারতের জাতীয় ক্রিকেট দল থেকে অবসর নেওয়ার পর নিজের পরিবার এবং পোষ্যকে নিয়েই সময় কাটে ভারতের প্রাক্তন অধিনায়ক, 'ক্যাপ্টেন কুল' মহেন্দ্র সিং ধোনি। ইনস্টাগ্রামে প্রায়ই স্ত্রী, মেয়ে এবং পোষ্যর সঙ্গে মজাদার মুহূর্ত কাটানোর ছবি, ভিডিওতে দেখা যায় 'মাহি'কে। তবে সম্প্রতি খেলার বাইরে নতুন এক ভূমিকায় আত্মপ্রকাশ করেছেন ধোনি।

তামিল ছবি ‘লেটস গেট ম্যারেড’ সিনেমাটি প্রযোজনা করেছেন তাঁকে। স্ত্রী সাক্ষীর সঙ্গে যৌথভাবে এই সিনেমাটি প্রযোজনার দায়িত্ব নিয়েছিলেন তিনি। ২০২৩-এর জানুয়ারি মাসেই সিনেমাটির ঘোষণা করা হয়েছিল। শুক্রবার ২৮ জুলাই মুক্তি পেল সাক্ষী-ধোনির প্রথম প্রযোজিত সিনেমা। প্রসঙ্গত, এই সিনেমাটির পরিচালনার দায়িত্বে তামিল পরিচালক রমেশ থামিলমণি থাকলেও কাহিনী সাক্ষীর।

ধোনি-সাক্ষীর প্রযোজিত সিনেমা মুক্তির দিন অবশ্য কিছুটা নেতিবাচক প্রতিক্রিয়া পাওয়া গেছে দর্শকদের কাছ থেকে।এই সিনেমার নায়ক দক্ষিণের সুপারস্টার বিজয় বা 'থালা'।

বিয়ের আগে শ্বশুরবাড়ির পরিবারের সঙ্গে খাপ খাওয়ানোর চেষ্টা করতে মীরা একসঙ্গে বেড়াতে যাওয়ার পরিকল্পনা করে, কিন্তু সেই পরিকল্পনা শেষ পর্যন্ত কীভাবে বাস্তবায়িত হয়, শাশুড়ি বৌমা শেষ পর্যন্ত ইগোর লড়াই ভুলে কাছাকাছি আসতে পারেন কিনা এই নিয়েই এগিয়েছে গোটা গল্প। তবে এই গল্প দিয়ে বক্স অফিস সাফল্য আসবে কি না তা সময় বলবে, এমনটাই বলছেন সিনেমা বিশেষজ্ঞরা।

XS
SM
MD
LG