অ্যাকসেসিবিলিটি লিংক

নরসিংদী জেলা বিএনপির সদস্য সচিব মঞ্জুর এলাহী গ্রেপ্তার


বিএনপির নরসিংদী জেলা শাখার সদস্য সচিব ও সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মঞ্জুর এলাহী
বিএনপির নরসিংদী জেলা শাখার সদস্য সচিব ও সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মঞ্জুর এলাহী

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির নরসিংদী জেলা শাখার সদস্য সচিব ও সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মঞ্জুর এলাহীকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। সোমবার (২৩ অক্টোবর) বিকাল সাড়ে ৪টায় ঢাকার উত্তরা ১৮নং সেক্টর থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

রাষ্ট্রকে অস্থিতিশীল করা, জনমনে ভয়ভীতি ও আতঙ্ক সৃষ্টি করাসহ বর্তমান সরকার বিরোধী কার্যকলাপ ও ধ্বংসাত্মক কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে তাকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছে জেলা গোয়েন্দা পুলিশ।

রবিবার (২২ অক্টোবর) নরসিংদী সদর উপজেলার চিনিশপুর এলাকা থেকে, জেলা যুবদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দিদার হোসেন ভূঁইয়া, বিএনপি নেতা মোহাম্মদ আলী, ইকবাল হোসেন ও আবু ফারুককে গ্রেপ্তার করা হয়। এদের কাছ থেকে দেশীয় অস্ত্র জব্দ করা হয়েছে বলে দাবি করেছে পুলিশ। পরে, পুলিশ বাদী হয়ে বিএনপি ও অঙ্গসংগঠনের ৪২ জন নেতা-কর্মীর নাম উল্লেখ করে নরসিংদী মডেল থানায় একটি মামলা দায়ের করে। সে মামলায় ৫ নম্বর অভিযুক্ত মঞ্জুর এলাহী।

এ বিষয়ে জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোকন চন্দ্র সরকার জানান, “মঞ্জুর এলাহীকে ঢাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারের পর তাকে নরসিংদীতে আনা হয়েছে।”

XS
SM
MD
LG