অ্যাকসেসিবিলিটি লিংক

সড়ক পরিবহনমন্ত্রী ওবায়দুল কাদের: ‘পরিবহন খাতে চাঁদাবাজি পুরোপুরি বন্ধ হবে না’


বাংলাদেশের সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের
বাংলাদেশের সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের

বাংলাদেশের সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন যে পরিবহন খাতে চাঁদাবাজি পুরোপুরি বন্ধ হবে না।

শুক্রবার (১৫ মার্চ) সকালে, রাজধানী ঢাকার বঙ্গবন্ধু এভিনিউয়ে, আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন ওবায়দুল কাদের।

“দীর্ঘদিন ধরে পরিবহন খাতে চাঁদাবাজি চলছে। এটি নিয়ন্ত্রণে আনার চেষ্টা চলছে;” যোগ করেন সড়ক পরিবহনমন্ত্রী।

নিত্যপ্রয়োজনীয় পণ্যের দামের বিষয়ে ওবায়দুল কাদের জানান, বাজারে পণ্যের দাম নিয়ন্ত্রণে সরকার আন্তরিকভাবে কাজ করছে। তিনি বলেন, “আমরা কাজ করছি এবং ফলাফল একদিন আসবে।”

বিএনপি সম্পর্কে ওবায়দুল কাদের বলেন যে দলটি অল্প সময়ের মধ্যে সরকার পরিবর্তনের স্বপ্ন দেখছে। “নির্বাচন ছাড়া সরকার পরিবর্তনের বিকল্প নেই;” উল্লেখ করেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক।

“সুতরাং, তারা (বিএনপি) যদি সরকার পরিবর্তন করতে চায়, তবে তাদের আরেকটি নির্বাচনের জন্য অপেক্ষা করতে হবে;” ওবায়দুল কাদের যোগ করেন।

বিএনপি জনবিচ্ছিন্ন হয়ে পড়েছে বলে মন্তব্য করেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক। আরো বলেন, “বিএনপির আন্দোলনে জনগণের কোনো আগ্রহ নেই। শেখ হাসিনার ওপর মানুষ খুশি।”

ড. মুহাম্মদ ইউনূসের সাজা বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের সম্পর্কে প্রভাব ফেলবে কি না; এমন প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, “আমি মনে করি না বিষয়টি দুই দেশের সম্পর্কে প্রভাব ফেলবে।”

XS
SM
MD
LG