অ্যাকসেসিবিলিটি লিংক

নন্দীগ্রামে পাল্টা মিছিল করলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ্


মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের গতকালের বিশাল নির্বাচনী মিছিলের জবাবে আজ নন্দীগ্রামে পাল্টা মিছিল করলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ্। মিছিলে বিপুল জনসমাগম দেখে স্পষ্টতই উদ্বুদ্ধ বিজেপি নেতা ওই কেন্দ্রের হাই প্রোফাইল বিজেপি প্রার্থী শুভেন্দু অধিকারীকে পাশে নিয়ে বলেন, "বুঝতে পারছি, আপনারা পরিবর্তন চাইছেন। শুধুমাত্র নন্দীগ্রামে আপনারা যদি মমতা দিদিকে হারিয়ে দেন, তা হলে খুব সহজেই সেই পরিবর্তন আসবে। আর আপনাদের দেখে বুঝতে পারছি, নন্দীগ্রামে আপনাদের ঘরের ছেলে শুভেন্দু অধিকারীকেই জেতাতে আপনারা উদগ্রীব।"

নন্দীগ্রামে পাল্টা মিছিল করলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ্।
please wait

No media source currently available

0:00 0:01:22 0:00
সরাসরি লিংক

তৃণমূল নেত্রীও আজ ঘরে বসে থাকেননি। অমিত শাহ্ যেমন কয়েকটি মিছিল এবং কয়েকটি জনসভা করেছেন, একই সঙ্গে তাল মিলিয়ে মিছিল ও জনসভা করে গিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়ও। আজ তিনি বলেন, "তিরিশটারও বেশি গাড়ি নিয়ে অমিত শাহ্ নন্দীগ্রামে ঢুকেছেন। কেন? ওই সব গাড়িতে বিজেপি নেতারা টাকা নিয়ে বসে আছেন টাকা ছড়াবেন বলে। আপনারা প্রলুব্ধ হবেন না। নির্ভয়ে ভোট দিন।"

পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে সারাদেশের কৌতুহলী দৃষ্টি এখন যে কেন্দ্রটির ওপর, সেই নন্দীগ্রামে নিয়ম মাফিক আজ বিকেলে ভোটের প্রচার শেষ হয়ে গেল। রাজ্যে দ্বিতীয় দফায় ভোট গ্রহণ শুরু হবে বৃহস্পতিবার পয়লা এপ্রিল। তবে তার ফল জানতে অপেক্ষা করতে হবে আরও একমাস, দোসরা মে পর্যন্ত।

XS
SM
MD
LG