অ্যাকসেসিবিলিটি লিংক

টোকিওতে ট্রেনে ছুরিকাঘাতে অন্তত ১০জন আহত


করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে টোকিওর একটি ট্রেন স্টেশনে মাস্ক পরে ট্রেনে উঠছে যাত্রীরা । ৬ আগস্ট, ২০২১।

শুক্রবার টোকিওতে একটি যাত্রীবাহী ট্রেনে এক ব্যক্তির ছুরিকাঘাতে অন্তত ১০জন যাত্রী আহত হয়েছে। দমকল বিভাগের কর্মকর্তারা এবং সংবাদ প্রতিবেদনে বলা হয়েছে । ঐ ব্যক্তি পালিয়ে যাবার পর পুলিশ তাকে গ্রেপ্তার করে।

এনএইচকে পাবলিক টেলিভিশন জানিয়েছে, একজন যাত্রী গুরুতর আহত হয়েছে।এতে বলা হয়, সন্দেহভাজন ঐ ব্যক্তি তার ছুরি রেখে পালিয়ে যায় এবং পরে তাকে টোকিওতে গ্রেফতার করা হয়। জাপানের রাজধানীতে বর্তমানে অলিম্পিক গেমস চলছে যা রবিবার শেষ হবে।

টোকিও দমকল বিভাগ জানিয়েছে, আহত ১০জন যাত্রীর মধ্যে নয়জনকে নিকটস্থ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে, বাকি একজন হাঁটতে পারছেন। দমকল বিভাগের কর্মকর্তারা জানিয়েছেন, আহতদের সবাই সচেতন ছিলেন।

কাছের একটি স্টেশনে যেখানে ট্রেনটি থামানো হয়েছিল সেখানে একজন প্রত্যক্ষদর্শী জানান, যাত্রীরা আতঙ্কিত হয়ে ট্রেনের বগি থেকে বেরিয়ে যান। আরেকজন প্রত্যক্ষদর্শী এনএইচকে কে বলেন যে তিনি রক্তাক্ত যাত্রীদের ট্রেন থেকে বেরিয়ে আসতে দেখেছেন। সেখানকার ঘোষক যারা চিকিত্সক এবং যেসব যাত্রীর কাছে তোয়ালে রয়েছে তাদের সাহায্য করার জন্য এগিয়ে যেতে বলছিলেন।

এনএইচকে বলেছে সন্দেহভাজন আততায়ী একটি দোকানে ঢুকে বলে যে সে পালিয়ে দৌড়োতে গিয়ে ক্লান্ত হয়ে পড়েছে।লোকটির শার্টে রক্তের দাগ দেখে দোকানের ম্যানেজার পুলিশকে ফোন করে।সন্দেহভাজন ব্যক্তির বয়স আনুমানিক ২০ বছর।

রেলওয়ে অপারেটর ওডাকিউ ইলেকট্রিক রেলওয়ে কোম্পানির মতে, সিজোগাকুয়েন স্টেশনের কাছে ছুরিকাঘাতের এই ঘটনা ঘটে।

পুলিশ এই ঘটনা সম্পর্কে মন্তব্য করতে অস্বীকৃতি জানায় এবং তাৎক্ষণিকভাবে বিস্তারিত কোনো তথ্য পাওয়া যায়নি।

XS
SM
MD
LG