অ্যাকসেসিবিলিটি লিংক

ড. কামাল হোসেন দেশবাসীকে আগামী ৩০শে ডিসেম্বর তাদের ভোটাধিকার প্রয়োগের আহ্বান জানিয়েছেন


জাতীয় ঐক্য ফ্রন্টের আহ্বায়ক ড. কামাল হোসেন দেশের স্বাধীনতা এবং গন-মানুষের গণতন্ত্রীক অধিকার রক্ষার জন্য দেশবাসীকে আগামী ৩০শে ডিসেম্বর তাদের ভোটাধিকার প্রয়োগের আহ্বান জানিয়েছেন ।

সোমবার ঢাকায় এক আলোচনায় ড. কামাল হোসেন এমন আহ্বান জানিয়ে বলেন যারা দেশবাসীকে তাদের অধিকার থেকে বঞ্চিত করতে চায় তারা স্বাধীনতার শত্রু এবং ইয়াহিয়া খানের উত্তরসূরি। (Actuality)। তিনি বলেন আমি মনে করতে চাইনা যে যারা ভোট পরিচালনার দায়িত্ব পালন করছেন তাঁরা দেশদ্রোহিতা করবেন এবং দেশের জনগণের মালিকানার বিরুদ্ধে কাজ করবেন যে জন্য সারাজীবন তাঁরা তাঁদের নিজেদের বিবেকের কাছে জবাবদিহি করবেন।

পরে এক সংবাদ সম্মেলনে ড. কামাল হোসেন যেসব জায়গায় জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থীদের প্রার্থিতা বাতিল করা হয়েছে, সেসব জায়গাতে আবার নতুন প্রার্থীদের সুযোগ দেয়ার দাবি জানান। সেনাবাহিনী মোতায়েনের পরও দেশব্যাপি ঐক্যফ্রন্টের প্রার্থী এবং নেতা কর্মীদের ওপরপর হামলার ঘটনা অপ্রত্যাশিত বলে তিনি মন্তব্য করেন।

এদিকে, প্রধান নির্বাচন কমিশনার কে এম নূরুল হুদা বলেছেন সশস্র বাহিনী মোতায়েন করায় ভোটারদের মধ্যে আস্থা ফিরে আসবে। সংবাদীকদের সাথে আলাপকালে তিনি বলেন আইনশৃঙ্খলা রক্ষায় সেনাবাহিনী সব ধরনের পদক্ষেপ নিতে পারবে। উল্লেখ্য, নির্বাচনী দায়িত্ব পালন করতে সোমাবার থেকে ৩৮৯ টি উপজেলায় সেনা এবং ১৮ টিতে নৌ বাহিনী মোতায়েন করা হয়েছে ।

please wait

No media source currently available

0:00 0:00:42 0:00

XS
SM
MD
LG