অ্যাকসেসিবিলিটি লিংক

পশ্চিমবঙ্গ সরকারের স্বরাষ্ট্রসচিব এবার কোয়ারেন্টাইনে


ভারতের বিদেশ প্রতিমন্ত্রী ও প্রাক্তন রেলমন্ত্রীর পর এবার সেল্‌ফ কোয়ারেন্টাইনে গেলেন পশ্চিমবঙ্গ সরকারের স্বরাষ্ট্রসচিব আলাপন বন্দ্যোপাধ্যায় এবং তাঁর স্ত্রী।

আজ থেকে আগামী ১৪ দিন তিনি পৃথক থাকবেন। তাঁর স্ত্রী সোনালি চক্রবর্তী বন্দ্যোপাধ্যায় কলকাতা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য। তিনি আজ বিশ্ববিদ্যালয়ে যাননি। পরে জানা গিয়েছে, তিনিও সেল্‌ফ কোয়ারেন্টাইনে থাকার সিদ্ধান্ত নিয়েছেন।

সংশ্লিষ্ট সূত্রের খবর, পশ্চিমবঙ্গ সরকারের সদর দপ্তর নবান্নে সহকর্মীর করোনা আক্রান্ত ছেলের সঙ্গে আলাপন বন্দ্যোপাধ্যায় দেখা করেছিলেন। সেই কারণে সতর্কতামূলক পদক্ষেপ হিসেবে স্বরাষ্ট্রসচিবের এই সিদ্ধান্ত। করোনা সতর্কতা সত্ত্বেও ছেলেকে নিয়ে নবান্নের ঐ আমলা গিয়েছিলেন, এই খবর ছড়িয়ে পড়তেই শুরু হয়েছে সাফাইকাজ। গোটা ভবনটি পরিষ্কারের পাশাপাশি ঐ আমলার ৫১১ নং ঘরটি সিল করে দেওয়া হয়েছে বলে খবর।

কলকাতায় নোভেল করোনা ভাইরাস থাবা বসানোর পর থেকে নজরদারি আরো বেড়েছে। বিশেষত করোনা আক্রান্ত লন্ডন থেকে ফেরা যুবক যেভাবে নিজের স্বাস্থ্য পরীক্ষায় দেরি করেছেন, তার জেরে আরো কড়া হয়েছে স্বাস্থ্য দপ্তর। এবার বিদেশ থেকে ফেরা যে কোন ব্যক্তির রেকর্ড দেখা হচ্ছে।

XS
SM
MD
LG