অ্যাকসেসিবিলিটি লিংক

জাতীয় সংসদ নির্বাচনে বিএনপিসহ সব দলের অংশগ্রহণের সিদ্ধান্তকে স্বাগত: শেখ হাসিনা


বাংলাদেশে গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনের অংশ হিসেবে নব গঠিত জাতীয় ঐক্য ফ্রন্ট একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে বলে জানিয়েছেন ঐক্য ফ্রন্ট নেতা ড. কামাল হোসেন ।

রোববার ঢাকায় এক জনাকীর্ণ সংবাদ সম্মেলনে ড. কামাল হোসেন নির্বাচনী তফসিল একমাস পিছিয়ে দেয়ার জন্য নির্বাচন কমিশনের কাছে দাবি জানান। তিনি বলেন সুষ্ঠু নির্বাচনের জন্য এখনও লেভেল প্লেয়িং ফিল্ড নিশ্চিত হয়নি এবং সে কারণেই ভোটে যাওয়ার পাশাপাশি সাত দফা আদায়েও মাঠে থাকছে ঐক্য ফ্রন্ট। ড. কামাল হোসেন বলেন (Actuality)। জাতীয় ঐক্য ফ্রন্টের শরিক দলগুলো হচ্ছে বিএনপি, গণফোরাম, জাতিয় সমাজতান্ত্রিক দল, নাগরিক ঐক্য ও কৃষক শ্রমিক জনতা লীগ। বিএনপির নেতৃত্বাধীন ২০-দলীয় জোটও এক পৃথক সংবাদ সম্মেলনে আগামী জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেওয়ার ঘোষণা দেয়।

এদিকে, জাতীয় সংসদ নির্বাচনে বিএনপিসহ সব দলের অংশগ্রহণের সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন নির্বাচন কমিশন যদি নির্বাচনী তফসিল পিছিয়ে দেয় তবে তাঁর দলের কোন আপত্তি নাই।

please wait

No media source currently available

0:00 0:00:56 0:00

XS
SM
MD
LG