অ্যাকসেসিবিলিটি লিংক

সুপ্রিম কোর্টের দ্বারস্থ হতে চলেছে পশ্চিমবঙ্গ রাজ্য বিজেপি


রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ

পশ্চিম বঙ্গে আসন্ন পঞ্চায়েত নির্বাচনে অবাধ পঞ্চায়েত ভোটের দাবিতে এবার সুপ্রিম কোর্টের দ্বারস্থ হতে চলেছে পশ্চিমবঙ্গ রাজ্য বিজেপি। এব্যাপারে সুপ্রিম কোর্টে মামলা দায়ের করতে চলেছে তারা। দিনকয়েক আগে পশ্চিমবঙ্গের হয়ে মামলা লড়ার জন্য সুপ্রিম কোর্টে আইনজীবীদের বিশেষ দল গঠন করেছে বিজেপি। মামলা দায়েরের প্রক্রিয়া শুরু করেছেন তাঁরাই।

পশ্চিমবঙ্গ বিধানসভার সামনে দাঁড়িয়ে রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ বলেছেন, রাজ্যে অবাধ পঞ্চায়েত নির্বাচনের দাবিতে সমস্ত জায়গায় আবেদন জানিয়েছে বিজেপি। নির্বাচন কমিশন থেকে রাজ্যপাল, কারও কাছেই দরবার করতে বাকি রাখেনি দল। তবু জেলায় জেলায় থামছে না মনোনয়ন সন্ত্রাস। এপ্রসঙ্গে তিনি সাংবাদিকদের বলেন----

সেই সাথে তৃণমূল কংগ্রেসের দিকে অভিযোগের আঙুল তুলে দিলীপ ঘোষ বলেন, পঞ্চায়েত নির্বাচনে কেন্দ্রীয় বাহিনীর দাবি জানিয়েছিল বিজেপি। রাজ্য নির্বাচন ব্যক্তিগতভাবে তাদের সঙ্গে সহমত হলেও জানিয়েছেন, রাজ্য সরকার কোনওভাবেই কেন্দ্রীয় বাহিনীর দাবি মানতে রাজি নয়। ফলে কেন্দ্রীয় বাহিনীর আবেদন জানাতে পারছে না কমিশন। এবং সে কারনেই তাদের সুপ্রীম কোর্টে মামলা দায়েরের প্রস্তুতি।

please wait

No media source currently available

0:00 0:00:45 0:00

XS
SM
MD
LG