অ্যাকসেসিবিলিটি লিংক

চট্টগ্রামে বাড়ছে করোনায় আক্রান্ত রোগী


গেল বছরের শেষ দিকে করোনার প্রকোপ কিছুটা কমে আসলেও চলতি মাসের শুরু থেকে চট্টগ্রামে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ক্রমেই বাড়তে শুরু করেছে। এর মধ্যে গত এক সাপ্তাহে চট্টগ্রামে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ১১শ’র বেশি। করোনা ডেডিকেটেট হাসপাতালগুলিতে ভীড় বেড়েছে রোগীর। সংকট দেখা দিয়েছে আইসিইউ বেডের। হঠাৎ করে করোনায় আক্রন্তের সংখ্যা বেড়ে যাওয়ায় হিমশিম খেতে হচ্ছে বলে জানান মেডিসিন বিশেষজ্ঞ ও স্বাধীনতা চিকিৎসা পরিষদের সাংগঠনিক সম্পাদক ডা: আ ম ম মিনহাজুর রহমান।

চট্টগ্রামে বাড়ছে করোনায় আক্রান্ত রোগী
please wait

No media source currently available

0:00 0:02:57 0:00


করোনা এই দ্বিতীয় ওয়েবটি গেল বছরের চেয়ে কিছুটা ভিন্ন বলে বলছেন চিকিৎসকরা। এর ফলে সংক্রমনের হারও বাড়ছে বলে জানান ইম্পেরিয়াল হাসপাতালের একাডেমিক কোর্ডিনেটর ডা: এ কেএম আরিফ উদ্দিন আহমেদ।

অনিয়ন্ত্রিত জীবন যাপন এবং স্বাস্থ্যবিধি মেনে না চলার কারনে করোনার প্রকোপ বাড়ছে বলে জানান স্বাস্থ্য কর্মকর্তারা। পরিস্থিতি মোকেলায় কঠোর হওয়ার কথা বলছেন চট্টগ্রামের সিভিল সার্জন ডা: সেখ ফজলে রাব্বি।

এদিকে জনগনের মধ্যে স্বাস্থ্য সচেতনতা বাড়তে বিশেষ অভিযান শুরু করেছে চট্টগ্রামে জেলা প্রশাসন। জনগনকে মাস্ক পরা বাধ্য করতে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে জরিমানাও করছে।

XS
SM
MD
LG