অ্যাকসেসিবিলিটি লিংক

ন্যাশনাল অর্গানাইজেশন ফর উইমেন এর ফিলাডেলফিয়া চ্যাপ্টারের প্রেসিডেন্ট ড: নীনা আহমেদের প্রতি স্বীকৃতি

  • শাগুফতাহ কুইন

Dr. Nina Ahmad, President, Philadelphia Chapter, NOW
​২৭শে মার্চ বৃহষ্পতিবার ফিলাডেমফিয়া সিটি হলে কাউনসিল উম্যান সিনডি ব্যাস, একজন বাংলাদেশি আমেরিকান ড: নীনা আহমেদকে স্বীকৃতি দিলেন, National Organization of Women (NOW) এর ফিলাডেমফিয়া শাখার প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব গ্রহণের জন্য।

সিটি হল থেকে তার বিবরণ পাঠিয়েছেন শাগুফতা নাসরিন কুইন।
বিশ্বব্যাপী মার্চ মাসটি নারী ইতিহাস মাস হিসেবে উদযাপিত হয়। এ মাসে ঐতিহাসিক ঘটনায় এবং সমসাময়িক সমাজে নারীদের অবদান তুলে ধরা হয়।
Dr. Nina Ahmad
Dr. Nina Ahmad

আজ ফিলাডেমফিয়া সিটি হলে কাউনসিল উম্যান সিনডি ব্যাস, একজন বাংলাদেশি আমেরিকান ড: নীনা আহমেদকে স্বীকৃতি দিলেন, National Organization of Women (NOW) এর ফিলাডেমফিয়া শাখার প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব গ্রহণের জন্য।

NOW হচ্ছে যুক্তরাষ্ট্রের নারী অধিকারের অন্যতম বৃহৎ প্রতিষ্ঠান। NOW এর সদস্য সংখ্যা সাড়ে ৫ লক্ষের বেশি।

ড: নীনা আহমেদ হচ্ছেন প্রথম অশ্বেতাঙ্গ, প্রথম এশীয় বংশদ্ভুত এবং প্রথম বাংলাদেশি আমেরিকান, যিনি NOW এর ফিলাডেমফিয়া শাখার প্রেসিডেন্ট হলেন।
কাউনসিল উম্যান সিনডি ব্যাস, ড: নীনা আহমেদ কে পরিচয় করিয়ে দিয়ে বলেন, “এটা বিভিন্ন ভাবে উল্লেখযোগ্য। তিনি একজন ব্যবসায়ী, তিনি খুবই সক্রিয় এশীয় আমেরিকান সমাজে। তিনি মেয়রের এশিয়ান আমেরিকান অ্যাফেয়ার্স কমিশনের চেয়ারপার্সন। তিনিই প্রথম NOW এর অশ্বেতাঙ্গ প্রেসিডেন্ট। এটা খুবই উল্লেখযোগ্য ফিলাডেমফিয়ার জন্য, যেখানে বিভিন্ন ধরনের লোকজনের বাস।

ড: নীনা আহমেদ NOW এর প্রধান প্রধান লক্ষ্য, তিনি কি অর্জন করতে চান ওই শাখার প্রেসিডেন্ট হিসেবে, ফিলাডেলফিয়া এলাকার বাংলাদেশি আমেরিকান মহিলাদের জন্য তিনি কি করতে চান ইত্যাদি বিষয়ে বক্তব্য রাখেন।
XS
SM
MD
LG